Beta

বিপাশাকে নিয়ে যা বললেন ‘পদ্মপূরাণ’ ছবির পরিচালক

১৩ জুন ২০১৮, ১২:৪৩

“বিপাশাকে সবাই এত দিন আইটেম গার্ল হিসেবে দেখেছে। এরই মধ্যে সে কিছু চলচ্চিত্রে কাজ করেছে। কিন্তু ‘খাস জমিন’ ছাড়া বাকি ছবিগুলো  তাঁকে আইটেম গার্লের ছাপটা থেকে দূরে নিতে পারেনি। কিন্তু আমি এই ছবিতে তাঁকে একেবারেই নতুনভাবে উপস্থাপন করব। বর্ডারের সাধারণ একটা মেয়ের চরিত্রে সে অভিনয় করবে। এখানে দেখা যাবে, বিপাশা মাদক ব্যবসায়ী। আমি চরিত্র অনুযায়ী বিপাশাকে সাজাতে চাই।” বিপাশা প্রসঙ্গে এনটিভি অনলাইনকে কথাগুলো বলেছেন পরিচালক রাশিদ পলাশ।

তাঁর পরিচালনায় ‘পদ্মপূরাণ’ ছবিতে  প্রধান চরিত্রে অভিনয় করছেন বিপাশা কবির। বিপাশাকে নিয়ে খুব আশাবাদী পরিচালক।

রাশিদ পলাশ আরো বলেন, ‘আমরা যখন একটি চরিত্রে কোনো নায়িকাকে নিয়ে কাজ করি, তখন দেখা যায় নায়িকা কী চরিত্রে কাজ করছেন, সেটা ভুলে নায়িকার মতো সেজে ক্যামেরার সামনে দাঁড়ান। এটা একেবারেই ঠিক নয়, গল্পের চরিত্র প্লে করাটা হচ্ছে আমাদের কাজ। তার আগে জানতে হবে এই চরিত্রটা আসলে কেমন, তার জীবনযাপন, তার চলাফেরা, কথা বলার ধরন, সাজপোশাক। সবকিছুই হতে হবে চরিত্র অনুযায়ী। আমি বর্ডার এলাকায় সময় কাটিয়েছি। সেখানকার মানুষের সঙ্গে গল্প করেছি। আশা করছি, বিপাশা ছবিতে তাঁর চরিত্র ভালোভাবে ফুটিয়ে তুলতে পারবে।’

অন্যদিকে বিপাশা কবির বলেন, ‘আমি তো আর আইটেম গার্ল হতে চলচ্চিত্রে আসিনি। অভিনয় করার জন্য এসেছিলাম। আইটেম গান দিয়ে চলচ্চিত্র শুরু করেছিলাম যেন সবার দৃষ্টি আকর্ষণ করতে পারি। কিছু ছবিতে আমি নায়িকা হিসেবে কাজ করেছি। কিন্তু অভিনয় করার ক্ষুধা থেকে এখন ভালো চরিত্রের জন্য অপেক্ষা করছি। এই  ছবির চরিত্র আমার অনেক পছন্দ হয়েছে। আশা করছি, ছবিটিতে অভিনয় দেখানোর  সুযোগ পাব। এরই মধ্যে ছবির কিছু কাজ করেছি। অভিজ্ঞতা ভালো হয়েছে।’

‘পদ্মাপুরাণ’ ছবির প্রথম পর্যায়ের শুটিং হয়েছে রাজশাহীতে। গত ৭ থেকে ১৬ মে পর্যন্ত টানা শুটিং করা হয়েছে। পরবর্তী শুটিং কিছুদিন পর শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক।

ছবিতে বিপাশা ছাড়া আরো অভিনয় করছেন চম্পা, শম্পা রেজা, ডন, শিমুল খান প্রমুখ। ছবিটির চিত্রনাট্য লিখেছেন রায়হান শশী, প্রযোজনা করছে পুণ্য ফিল্মস।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement