Beta

হরিণ শিকার মামলায় চিন্তিত ছিলেন না সালমান

১৬ মে ২০১৮, ১৬:৩৮

ফিচার ডেস্ক

কয়েক দিন আগেই বিরল প্রজাতির দুটি কৃষ্ণসার হরিণ শিকারের দায়ে দোষী সাব্যস্ত হন বলিউড তারকা সালমান খান। সে সময় পাঁচ বছরের সাজার আদেশ দেন যোধপুর আদালত। আর এতেই থমকে যায় বলিউড। তখনো বাকি ছিল আসন্ন ঈদে মুক্তি পেতে যাওয়া ‘রেস ৩’ ছবির কাজ। তবে যে ছবির মুক্তি নিয়ে শঙ্কায় ছিল ভক্তরা, গতকাল তাঁর ট্রেইলার মুক্তির অনুষ্ঠান শেষে সালমান জানিয়ছেন, রায় শোনার পর চিন্তিত ছিলেন না তিনি। 

টাইমস নাউয়ের খবরে প্রকাশ, ‘রেস ৩’ ছবির মুক্তি নিয়ে শঙ্কিত ছিলেন কি না—ভারতীয় গণমাধ্যমের এমন একটি প্রশ্নের জবাবে গণমাধ্যমকর্মীকেই উল্টো প্রশ্ন করেন তিনি। নিজের উত্তরে সালমান বলেন, ‘আপনি কি ভেবেছিলেন, আমি সারা জীবনের জন্য ভেতরে যাচ্ছি। ধন্যবাদ। আমি তখন চিন্তিত ছিলাম না।’ সালমান আরো জানান, আদালতের মামালার ব্যাপারে তিনি কখনো চিন্তা করেন না। দুই রাত কারাবাস শেষে জামিন পান সালমান।

এদিকে মুক্তির পর ইউটিউবে বেশ ঝড় তুলেছে সালমান অভিনীত চলচ্চিত্র ‘রেস ৩’-এর ট্রেইলার। ছবির কেন্দ্রীয় চরিত্রে কাজ করেছেন সালমান ও জ্যাকলিন ফার্নান্দেজ।

ছবিটির নেতিবাচক চরিত্রে অভিনয় করছেন ‘দোবারা সি ইউ এভিল’খ্যাত তারকা সাকিব সেলিম। পর্দায় সাকিব সেলিমকে সঙ্গ দেবেন ‘জয় হো’ খ্যাত অভিনেত্রী ডেইজি শাহ। এ ছাড়া অভিনয় করেছেন ববি দেওল। প্রথম ও দ্বিতীয় খণ্ডে অভিনয় করা অনিল কাপুরও থাকছেন তৃতীয় খণ্ডে। ছবিতে তাঁকে দেখা যাবে সালমানের বাবার চরিত্রে। ছবিটি পরিচালনার দায়িত্বে ছিলেন রেমো ডি সুজা। চলতি বছরের ১৫ জুলাই মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির। 

বর্তমানে সালমান ব্যস্ত রয়েছেন ‘ভারত’ ছবির কাজে। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন আলি আব্বাস জাফর। সুলতান ও ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির সাফল্যের পর আবার একসঙ্গে দেখা যাবে তাঁদের। ছবিতে সালমানের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও প্রিয়াঙ্কা চোপড়া।  এই ছবির মাধ্যমে ‘বডিগার্ড’-এর পর আবারও সালমানের ছবি প্রযোজনা করতে যাচ্ছেন অতুল অগ্নিহোত্রী।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement