আবারো প্রযোজনায় নায়িকা মৌসুমী

২৬ আগস্ট ২০১৫, ১৬:০৮ | আপডেট: ২৭ আগস্ট ২০১৫, ০৯:১৯

আবারো চিত্রনায়িকা মৌসুমী প্রযোজনায় ফিরছেন। একই সঙ্গে তিনি তিনটি ছবির কাজ শুরু করবেন। তিনটি ছবির মধ্যে দুটি ছবির নাম ঠিক হয়েছে, এগুলো হলো  ‘আমি এতিম হতে চাই’ ও ‘টাউট বাটপার চিটার’। ছবিগুলোর পরিচালনায় থাকবেন ওয়াজেদ আলী সুমন, পি এ কাজল ও শাহীন সুমন।

পরিচালক শাহিন সুমন বলেন, ‘এরই মধ্যে আমার সাথে বিষয়টি নিয়ে মৌখিকভাবে কথা হয়েছে। প্রতিটি ছবির গল্প দারুণ। তা ছাড়া বাংলাদেশের চলচ্চিত্রে এখন যে অবস্থা, তাতে নায়িকা মৌসুমীর মতো যাঁরা আছেন, তাঁদের সবাই মিলে হাল ধরা উচিত। দর্শক কোন ধরনের ছবি পছন্দ করে, বাংলাদেশের চলচ্চিত্র আগের জায়গায় ফিরিয়ে আনতে কী করতে হবে, এ ধরনের বিষয়ে অনেক প্রযোজকের চেয়ে এঁরা বেশি জানেন। যে কারণে মৌসুমীর মতো তারকা যদি এগিয়ে আসেন, তাহলে বলব, আমরা আবারও নতুন করে আশা করতে পারি যে, চলচ্চিত্র ঘুরে দাঁড়াবে।’
 
মৌসুমীর প্রযোজনা সংস্থা কপোতাক্ষ চলচ্চিত্রের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ২৯ অক্টোবর ছবিগুলোর মহরত অনুষ্ঠিত হতে পারে। 

‘আমি এতিম হতে চাই’ ছবিতে অভিনয় করবেন মিশা সওদাগর, ওমর সানি, ঋতুপর্ণা ও মাহি। নায়ক হিসেবে কলকাতার ওম অথবা অঙ্কুশ থাকবেন। ‘টাউট বাটপার চিটার’ ছবিতে নায়ক হিসেবে শাকিব খানের নাম ঠিক হয়েছে। নায়িকা হিসেবে কলকাতা থেকে কোনো নায়িকা নেওয়ার সম্ভাবনা আছে। নাম ঠিক না হওয়া ছবিটিতে আরিফিন শুভ বা বাপ্পিকে নায়ক হিসেবে চিন্তা করা হচ্ছে, জানালেন মৌসুমীর সহযোগী প্রযোজক সুদীপ দে। মৌসুমী ১৯৯৬ সালে ‘গরীবের রানী’ ছবিটি প্রযোজনা করেছিলেন।