Beta

কাল মুক্তি পাচ্ছে না ‘ভালো থেকো’

০১ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:২৮

বিশেষ কারণে আগামীকাল মুক্তি পাচ্ছে না ‘ভালো থেকো’ ছবিটি। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হাসান অভি নিশ্চিত করেছেন বিষয়টি। জাকির হোসেন রাজু পরিচালিত, আরিফিন শুভ ও তানহা তাসনিয়া অভিনীত এই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল আগামীকাল শুক্রবার।

অভি এনটিভি অনলাইনকে বলেন, “আমরা ‘ভালো থেকো’ ছবিটি আগামীকাল মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। কিন্তু বেশ কিছু কারণে আমরা ছবিটি মুক্তি দিচ্ছি না। তবে পরের সপ্তাহে, আগামী ৯ ফেব্রুয়ারি ছবিটি মুক্তির জন্য তারিখ নিয়েছি। সেই হিসেবে আমরা সব ধরনের প্রস্তুতি নিচ্ছি।”

ঠিক কেন মুক্তির তারিখ পেছানো হলো—জানতে চাইলে অভি বলেন, ‘বাংলাদেশের মানুষ ক্রিকেট খেলা অনেক পছন্দ করেন। গতকাল থেকে টেস্ট ক্রিকেট শুরু হয়েছে। এটাই কারণ, তা ছাড়া আরও কিছু কারণে মুক্তির তারিখ পিছিয়েছি।’

শতাধিক হলে মুক্তি পাবে জানিয়ে অভি বলেন, ‘এরই মধ্যে আমরা ছবিটি মুক্তির জন্য সারা দেশে সিনেমা হলের মালিকদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি। ১২০টি সিনেমা হলের সঙ্গে আমাদের কথা হয়েছে। সিনেমা হলের সংখ্যা আরো বাড়তে পারে। তবে ঠিক কয়টি সিনেমা হলে ছবিটি মুক্তি পাবে, সঠিক করে বলা কঠিন।’

ছবিটি নিয়ে আশাবাদী উল্লেখ করে অভি বলেন, “প্রথমেই একটা কথা বলতে চাই, সেটা হচ্ছে আমি শুধু প্রযোজকই নই, একজন পরিবেশকও। আমার ছবি ছাড়াও অনেক ছবি আমি পরিবেশন করে থাকি। ‘ঢাকা অ্যাটাক’, ‘হালদা’ ছবি দুটিও আমার প্রতিষ্ঠান থেকে পরিবেশন করা হয়েছে। সেখান থেকে বুঝেছি, দর্শক ভালো গল্পের ছবি দেখতে চায়। সেই হিসেবে বলতে পারি, এই ছবির গল্পটা অনেক সুন্দর। তারপর দর্শক ভালো মেকিংয়ের ছবি চায়, যা এই ছবিতে আছে। সঙ্গে আছে জাকির হোসেন রাজু স্যারের মতো পুরস্কারপ্রাপ্ত পরিচালক, আছেন আমাদের তারকা শিল্পী শুভ ও তানহা। সবকিছু মিলিয়ে আমি ছবিটি নিয়ে আশা করতেই পারি।”

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement