Beta

আবারও চলচ্চিত্রে শমী কায়সার

১২ জানুয়ারি ২০১৮, ১৫:১৩

আবারও চলচ্চিত্রে অভিনয় করবেন শমী কায়সার। কথাসাহিত্যিক মাসুদ আহমেদের উপন্যাস ‘রৌদ্রবেলা ও ঝরাফুল’ অবলম্বনে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘যুদ্ধশিশু’। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকার এক অভিজাত হোটেলে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেন ছবির পরিচালক শহিদুল হক খান। এর আগে শমী কায়সার চাষী নজরুল ইসলাম পরিচালিত ‘হাসন রাজা’ ছবিতে অভিনয় করেছিলেন।

শমী কায়সার বলেন, ‘আমি ছবির গল্পের কারণে অভিনয় করছি। গল্পটা আমার খুব পছন্দ হয়েছে। এমন কাজের সঙ্গে আমি সব সময়ই থাকতে চাই। আমার মনে হয়, কাজটি ভালো হবে, সবাই পছন্দ করবেন।’ 

এত দিন পর আবার কেন চলচ্চিত্রে—জানতে চাইলে শমী বলেন, ‘চলচ্চিত্র হিসেবে আমি এখানে কাজ করছি না। সবাই জানেন যে মুক্তিযুদ্ধ নিয়ে আমার আলাদা ধরনের আবেগ রয়েছে। যে কারণে আমি এই ছবিতে যুক্ত হয়েছি। আর আমি যে চরিত্রে কাজ করছি, সেটি আমার সঙ্গে যায়। সবকিছু মিলিয়ে আমি কাজটির সঙ্গে যুক্ত হয়েছি।’
সংবাদ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। বিশেষ অতিথি ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার এবং সুইডেনের রাষ্ট্রদূত।

ছবিতে আরো অভিনয় করবেন সোহেল রানা, চম্পা, পপি, নাদিম প্রমুখ। এর আগে ২০০১ সালে ‘হাসন রাজা’ ছবিতে শমী কায়সার অভিনয় করেছিলেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement