Beta

কেন ‘রেস ৩’-এ নেই সাইফ আলি?

১২ জানুয়ারি ২০১৮, ০৯:০২ | আপডেট: ১২ জানুয়ারি ২০১৮, ১০:০১

ফিচার ডেস্ক

প্রথম দুই পর্বে তিনিই ছিলেন কেন্দ্রীয় চরিত্রে। কিন্তু এরপরই ছন্দপতন। ‘রেস’ সিরিজের তৃতীয় পর্বে অভিনয় করলেন না পাতৌদি নবাব সাইফ আলি খান। কিন্তু কেন এত সফল একটি ফ্র্যাঞ্চাইজি ছাড়লেন তিনি? তাঁকে কি ছবি করতে প্রস্তাব করা হয়নি? ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, সাইফ আলিকে একটি চরিত্র প্রস্তাব করা হয়েছিল ঠিকই, কিন্তু ছবির সঙ্গে নিজের কোনো যোগসূত্র খুঁজে পাননি বলেই ‘রেস ৩’ ফ্রাঞ্চাইজিকে না করে দিয়েছেন তিনি।

এ ব্যাপারে সাইফ বলেন, ‘রমেশ তৌরানি আমাকে বলেছেন, আমি এবার ভিন্ন গল্প দিয়ে সম্পূর্ণ আলাদা একটি ছবি করতে যাচ্ছি। ছবিতে আমাকে একটি চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেওয়া হয়; কিন্তু সালমান খান ছবিটির সর্বেসর্বা। সে আমাদের দেশের সবচেয়ে বড় তারকা। যে চরিত্রে আমাকে অভিনয় করার প্রস্তাব করা হয়, সে চরিত্রের সঙ্গে আমি ছবির কোনো যোগসূত্র খুঁজে পাইনি।’

ছবিটির কেন্দ্রীয় চরিত্রে কাজ করছেন সালমান ও জ্যাকলিন ফার্নান্দেজ। ছবিটির নেতিবাচক চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ‘দোবারা সি ইউ ইভিল’খ্যাত তারকা সাকিব সেলিম। পর্দায় সাকিব সেলিমকে সঙ্গ দেবেন ‘জয় হো’-খ্যাত অভিনেত্রী ডেইজি শাহ। এ ছাড়া অভিনয় করতে যাচ্ছেন ববি দেওল। প্রথম ও দ্বিতীয় খণ্ডে অভিনয় করা অনিল কাপুরও থাকছেন তৃতীয় খণ্ডে। ছবিতে তাঁকে দেখা যাবে সালমানের বাবার চরিত্রে।

‘রেস’ সিরিজের প্রথম সিক্যুয়ালটি মুক্তি পায় ২০০৮ সালে। সেটাতে অভিনয় করেছিলেন সাইফ আলি খান, বিপাশা বসু, অক্ষয় খান্না, ক্যাটরিনা কাইফ, অনিল কাপুর ও সামিরা রেড্ডি। পাঁচ বছর পর জন আব্রাহাম ও দীপিকা পাডুকোনকে নিয়ে ‘রেস’-এর দ্বিতীয় কিস্তি মুক্তি পায়। ‘রেস’ সিরিজের প্রথম দুটি ছবি আব্বাস মাস্তান পরিচালনা করলেও এবারের পর্বটি পরিচালনা করতে যাচ্ছেন রেমো ডি সুজা। ২০১৮ সালের ঈদকে কেন্দ্র করে ‘রেস ৩’ চলচ্চিত্রটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Advertisement
0.82130789756775