Beta

সালমান খানকে হত্যার হুমকি, পুলিশ দিচ্ছে নিরাপত্তা

১১ জানুয়ারি ২০১৮, ১৭:২১

ফিচার ডেস্ক

হামলা ও আক্রমণের শঙ্কা নিয়ে মাঝপথেই বন্ধ হয়ে গেছে ‘রেস ৩’-এর শুটিং। মুম্বাই মিররের বরাত দিয়ে ইন্ডিয়া টুডের খবরে প্রকাশ, মঙ্গলবার সালমানের আসন্ন চলচ্চিত্র ‘রেস ৩’-এর শুটিংয়ের সেটে চলে আসে একদল পুলিশ। তারা জানায়, তাঁদের কাছে তথ্য রয়েছে একদল বন্দুকধারী শুটিং সেটের বাইরে অপেক্ষা করেছে। এরপরই শুটিং বন্ধ ঘোষণা করা হয়। পুলিশি পাহারায় সালমানকে নিয়ে যাওয়া হয় মুম্বাইয়ের বান্দ্রার বাসায়। 

সেট থেকে ছবির ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, ‘পুলিশ রেস-৩-এর শুটিং সেটে এসে সালমান ও ছবির প্রযোজক রমেশ তৌরানিকে শুটিং বন্ধ করে দেওয়ার জন্য অনুরোধ করে এবং দ্রুত সালমানকে নিরাপদ আশ্রয়ে সরিয়ে নেওয়ার কথা জানায়। এরপর সালমানকে ছয়জন পুলিশের পাহারায় আরেকটি গাড়িতে করে তাঁর বাসায় নিয়ে যাওয়া হয়। সালমানের নিজস্ব গাড়িকে আরেক দল পুলিশ তাঁর বাসায় পৌঁছে দেয়।’

এর আগের দিন তিনজন ব্যক্তি তাঁকে হত্যা করার চেষ্টা চালাচ্ছে, সালমানকে এ কথা জানায় পুলিশ। তার পরদিন পুলিশের কাছে খবর আসে, একদল অস্ত্রধারী শুটিং স্পটের কাছেই সালমানকে হত্যার অপেক্ষায় রয়েছে। তারপরই সালমানকে উদ্ধারে তৎপর হয় পুলিশ। মুম্বাইয়েও সালমানের বাসায় অতিরিক্ত পুলিশ পাহারা বসানো হয়েছে। এ ছাড়া সালমানকে সামাজিক মাধ্যম থেকেও দূরে থাকার পরামর্শ দিয়েছে পুলিশ। এ ছাড়া তাঁর রাস্তায় খোলামেলাভাবে বাইসাইকেল চালানোর শখের ওপরও নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। 

এর আগে গত সপ্তাহে যোধপুরের আদালতে হুমকির শিকার হন সালমান। হরিণ শিকারের মামলায় আদালতে হাজিরার দিন ছিল সেটি। একই দিনে বিচার চলছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণুর। সেখানে ভরা আদালতে তিনি সালমানকে হত্যার হুমকি দেন। লরেন্সের বিরুদ্ধে একাধিক খুন, চাঁদাবাজি, গাড়ি ছিনতাইসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। 

Advertisement
0.82106995582581