Beta

প্রথম পারিশ্রমিক ছিল তিন হাজার টাকা : ইমি

১৯ ডিসেম্বর ২০১৭, ১৬:৩৮ | আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৭, ১৬:৪৬

র‍্যাম্প মডেল শাবনাজ সাদিয়া ইমি ছবি : সাইফুল সুমন

শাবনাজ সাদিয়া ইমি। দেশের সফল ও জনপ্রিয় র‍্যাম্প মডেল। কলেজজীবনে প্রথম প্রেমে পড়েছিলেন তিনি। সম্প্রতি প্রথম প্রেমের কথা ছাড়াও তাঁর জীবনে ঘটে যাওয়া প্রথম উল্লেখযোগ্য অনেক ঘটনা এনটিভি অনলাইনের কাছে বলেছেন ইমি।

প্রথম স্কুল : রাজধানীর বাড্ডার একটি স্কুলে পড়েছিলাম।

প্রথম শিক্ষক : আবুল স্যার। আমার বাসায় এসে স্যার পড়াতেন। স্যার দেখতে ম্যাকগাইভারের মতো ছিলেন। অনেক ভালো ছিলেন তিনি। আমিও পড়াশোনা খুব ভালোভাবে করতাম। ছোটবেলায় অনেক দুষ্টু ছিলাম কিন্তু পড়াশোনায় কখনো ফাঁকি দেইনি।

প্রথম  র‍্যাম্প শো : ২০০১ সালে বিবি রাসেলের ‘ডি এইচ এল ফ্যাশন’ শোতে প্রথম মঞ্চে হেঁটেছি। 

প্রথম স্টেজে হাঁটার অভিজ্ঞতা : আমার সামনে অনেক লোকজন ছিল। আমি নার্ভাস ছিলাম না। আত্মবিশ্বাস দেখে নিজেই অবাক হয়ে গিয়েছিলাম। তখন মনে হয়েছিল এই জায়গাটা আমার। এটাই আমার কাজ হওয়া উচিত।

প্রথম পারিশ্রমিক : প্রথম পারিশ্রমিক ছিল তিন হাজার টাকা। র‍্যাম্পে প্রথম হেঁটেই এই টাকা পেয়েছিলাম। টাকাটা পেয়ে আম্মুকে দিয়েছিলাম।

প্রথম অভিনীত নাটক : ‘নবম প্রহর’। নাটকটির পরিচালক ছিলেন আশরাফুল  আলম রিপন। নাটকে আমার সহ-শিল্পী ছিলেন মনির খান শিমুল ও রিচি সোলায়মান। ২০০২ অথবা ২০০৩ সালে সম্ভবত শুটিং করেছিলাম নাটকটির। আমি অভিনয় করতে চাইনি। শিমুল ভাই অভিনয় করার জন্য আমাকে অনুপ্রাণিত করেছিলেন। আমি তাঁকে বলেছিলাম, ‘আমি অভিনয় পারব না।’  প্রতি-উত্তরে তিনি জানান, আমাকে দিয়ে অভিনয় হবেই।

প্রথম বিজ্ঞাপন : আফজাল হোসেনের নির্দেশনায় একটি পানীয় পণ্যের বিজ্ঞাপন করেছিলাম। বিজ্ঞাপনে আমার সহশিল্পী ছিলেন ফেরদৌস ভাই। এটা সম্ভবত ২০০৪ সালে করা হয়েছিল।

প্রথম বিলবোর্ড : প্রথম বিজ্ঞাপনে মডেল হওয়ার পর সেটারই বিলবোর্ড হয়েছিল আমার। নিজের বড় ছবি দেখে আত্মবিশ্বাস বেড়ে গিয়েছিল। মনে হয়েছিল আমাকে দিয়ে হবেই।

প্রথম প্রেম :  কলেজে ভর্তি হওয়ার পর প্রথম প্রেম হয়েছিল। একটা অনুষ্ঠানে তাঁর সঙ্গে পরিচয় হয়েছিল।

প্রথম পড়া গল্পের বই : আমি গল্পের বই খুব কম পড়তাম। আমার বড় বোন ছিল বইয়ের পোকা। আপুর জমানো অনেক বই ছিল। মাঝেমধ্যে ৫০টা বই বের করে নিয়ে এসে আপুকে জিজ্ঞাসা করতাম, ‘কোন বইটা বেশি ভালো?’ আপু যে বইটা পড়তে বলত, সেটা পড়তাম। গল্পের বই না পড়লেও তবে দেশ-বিদেশের অনেক ম্যাগাজিন নিয়মিত আমি পড়তাম।

প্রথম শাড়ি পরা : ছোট খালামনির গায়ে হলুদের অনুষ্ঠানে প্রথম শাড়ি পরেছিলাম।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement