Beta

তালাকনামা অপুর হাতে, বললেন ‘অনাকাঙ্ক্ষিত’

০৭ ডিসেম্বর ২০১৭, ১১:৫৩

শাকিব খান সম্প্রতি তাঁর স্বাক্ষর করা তালাকনামা অপু বিশ্বাসকে পাঠিয়েছেন। তালাকনামাটি গতকাল বুধবার শাকিবের স্ত্রী অপু বিশ্বাস হাতে পেয়েছেন বলে জানিয়েছেন এনটিভি অনলাইনকে। 

গত সোমবার  শাকিব খান ও অপু বিশ্বাসের বিচ্ছেদের খবর গণমাধ্যমে প্রকাশিত হলে তখন অপু বিশ্বাস অনেক গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি।  তবে গতকাল অপু বলেন, ‘আমি আজই কাগজ হতে পেয়েছি, বিষয়টি নিয়ে আমি পরিবারের সঙ্গে আলোচনা করছি। খুব তাড়াতাড়ি এই বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলব।’

বিষয়টি অনাকাঙ্ক্ষিত উল্লেখ করে অপু বলেন, ‘এখনো আমি বিষয়টি বিশ্বাস করতে পারছি না। এটা কী করে সম্ভব? এটা অনাকাঙ্ক্ষিত। এখানে শুধু আমাদের দুজনের বিষয় নয়, এখানে আমার সন্তানও জড়িত।’ 

এদিকে, শাকিব খান হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে ‘নোলক’ নামে একটি ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা ববি। আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত চলবে এই ছবির শুটিং। এরপর শাকিবের দেশে ফেরার কথা রয়েছে।

গত এপ্রিলে ঢাকাই ছবির নতুন নায়িকা শবনম বুবলীর সঙ্গে শাকিব ঘরোয়া পরিবেশে একটি ছবি তোলেন। ছবিটিতে ‘ফ্যামিলি টাইম’ ক্যাপশন লিখে নিজের সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেন বুবলী। এর পরই অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে শাকিব খানের। ছবিটি প্রকাশের পরপরই গণমাধ্যমে দীর্ঘদিন গোপনে থাকা বিয়ে ও সন্তানের বিষয়টি খোলাসা করেন অপু। তখন থেকেই শাকিব বিভিন্ন সাক্ষাৎকারে অপুর সমালোচনা করছিলেন। দুজনের দ্বন্দ্ব চরমে পৌঁছায় গত সোমবার বিচ্ছেদপত্র পাঠানোর মধ্য দিয়ে।

Advertisement
0.79315209388733