Beta

প্রায় দুই বছর পর অপু ছবির মহরতে

১৪ নভেম্বর ২০১৭, ১৬:২৯

প্রায় দুই বছর পর আজ মঙ্গলবার নতুন ছবির মহরত করবেন নায়িকা অপু বিশ্বাস। আজ সন্ধ্যায় রাজধানীর এক রেস্তোঁরায় ‘কাঙ্গাল’ ছবির মহরত অনুষ্ঠিত হবে। ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। অপুর বিপরীতে অভিনয় করবেন ছোটপর্দার ডি এ তায়েব ও বাপ্পী চৌধুরী।

এর আগে গত বছরের ২ জানুয়ারি এফডিসিতে ‘পাংকু জামাই’ ছবির মহরত করেন। আবদুল মান্নান পরিচালিত কমেডি ধাঁচের এই ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে অভিনয় করছেন অপু বিশ্বাস ও পুষ্পিতা পপি। পরিচালকের কাছ থেকে জানা যায়, শাকিব খানের তিনদিনের শিডিউলের জন্য ছবিটি আটকে আছে।

‘কাঙ্গাল’ ছবির মহরত অনুষ্ঠানের পাশাপাশি, একই সময়ে ছবির নায়ক ডি এ তায়েবের জন্মদিনও পালন করা হবে আজ।

এদিকে, ছবির পরিচালক বদিউল আলম খোকন বলেন, “আগামী মাসেই আমরা ছবির শুটিং শুরু করব। এরই মধ্যে ছবির চিত্রনাট্য তৈরি করা হয়েছে। আজ ডি এ তায়েবের জন্মদিন, আজ আমরা কেক কেটে জন্মদিনটিকে পালন করব, একই সঙ্গে ‘কাঙ্গাল’ ছবির মহরত অনুষ্ঠিত হবে।”

নাদিম মাহমুদের কাহিনী নিয়ে ছবির চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন কাশেম আলী দুলাল। অপু বিশ্বাস, বাপ্পী চৌধুরী, ডি এ তায়েব ছাড়াও ছবিতে অভিনয় করছেন আনোয়ারা, মিশা সওদাগর প্রমুখ। আগামী মাসে ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। ডি এ তায়েব এর আগে ‘সোনাবন্ধু’ ছবিতে অভিনয় করেছিলেন।

Advertisement
0.8858962059021