Beta

মেয়েসন্তানের জন্ম দিলেন সোহা আলী খান

২৯ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৩১

ফিচার ডেস্ক

চলতি বছরের এপ্রিলে বেশ ঘটা করেই ভক্তদের নিজের গর্ভধারণের কথা জানিয়েছিলেন সোহা আলী খান। সেই থেকে সোহার ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও পতৌদি পরিবারের দিন গোনা শুরু। অবশেষে আজ সবার প্রতীক্ষার অবসান ঘটল। হিন্দুস্তান টাইমসের খবরে প্রকাশ, আজ শুক্রবার একটি মেয়েসন্তানের গর্বিত মা হয়েছেন ‘তুম মিলে’-খ্যাত এই তারকা। টুইটারে সোহার স্বামী কুনাল খেমু নিজেই খবরটির সত্যতা নিশ্চিত করেছেন।

মেয়েসন্তান জন্মের খুশিতে কুনাল তাঁর টুইটারে লেখেন, ‘আমাদের খুশির বাঁধ ভেঙে যাচ্ছে আপনাদের এটা জানাতে পেরে যে, আজকের এই মঙ্গলময় দিনে আমরা একটি চমৎকার মেয়েসন্তান দ্বারা আশীর্বাদপ্রাপ্ত হয়েছি। আপনাদের ভালোবাসা এবং আশীর্বাদের জন্য ধন্যবাদ।’

নিজের অনাগত সন্তানের জন্য আগে থেকেই তৈরি হয়ে ছিলেন সোহা। আগে একটি সাক্ষাৎকারে গর্ভধারণের প্রস্তুতি প্রসঙ্গে সোহা বলেছিলেন, ‘আমার মা (শর্মিলা ঠাকুর) এবং আমার শাশুড়ি আমাকে অনেক কিছু শিখিয়েছে। তাঁরা তাঁদের চোখের সামনে অনেক শিশুকে বড় হতে দেখেছে। লোকেরা আমাকে জিজ্ঞেস করে যে তোমার মা তোমাকে কী উপদেশ দিয়েছে। অভিনয়ের ক্ষেত্রে সে সব সময় পরিচালকের নির্দেশ শোনার কথা বলেছে এবং গর্ভধারণের মতো কোনো বিষয়ের ক্ষেত্রে অনেক উপদেশে বিভ্রান্ত না হয়ে চিকিৎসকের সঠিক পরামর্শের ওপর চলা উচিত।’ এ ছাড়া নিজের ভাইয়ের বউ অর্থাৎ কারিনা কাপুর খানের কাছ থেকেও অনেক পরামর্শ পেয়েছেন বলে জানান সোহা। গত বছর কারিনার মাধ্যমেই পতৌদি পরিবারে আগমন ঘটে তৈমুর আলী খানের। 

২০১৪ সালে ভালোবাসার নগরী খ্যাত প্যারিসে নিজের মনের ভালোবাসার কথা সোহাকে জানান কুনাল। অবশেষে ২০১৫ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন কুনাল-সোহা।

Advertisement
0.80687379837036