Beta

৩৬ বছরে পা দিলেন রণবীর

২৮ সেপ্টেম্বর ২০১৭, ১৮:২১ | আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০১৭, ১৯:১০

ফিচার ডেস্ক

আজ থেকে ৩৫ বছর পেছনে গেলে যে দিনটি পাওয়া যাবে, সে দিনেই জন্মগ্রহণ করেছিলেন বলিউড তারকা রণবীর কাপুর। আর রণবীরের ৩৫তম জন্মদিন একটু জাঁকজমকপূর্ণ হবে না তা কি হয়?

তাই তো পালি হিলের বাসায় নিজের বন্ধু-সহকর্মীদের আমন্ত্রণ জানিয়েছিলেন রণবীর। সেখানেই সবাই মিলে রণবীরের জন্মদিনের প্রথম মুহূর্ত উদযাপন করেন। রাত ১২টা এক মিনিট থেকেই শুরু হয়ে যায় সেই পার্টি।    

ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, রণবীরকে শুভেচ্ছা জানাতে তাঁর পার্টিতে সস্ত্রীক উপস্থিত ছিলেন আমির খান। জন্মদিনের দাওয়াত পেয়ে হাজির হয়েছিলেন শাহরুখ খানও। এ ছাড়া আদিত্য রায় চোপড়াকেও দেখা গেছে রণবীরের জন্মদিনের অনুষ্ঠানে। আবার যে রণবীরকে কেন্দ্র করে সিদ্ধার্থ কাপুর ও আলিয়া ভাটের সম্পর্কের ভাঙনের গুঞ্জন, সে রণবীরের জন্মদিনের পার্টিতেই এসেছিলেন এই দুই তারকা।

এদিকে রণবীরের জন্মদিনে তাঁকে নিয়ে পরবর্তী চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছেন নির্মাতা করণ জোহর। টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, রণবীরকে শুভেচ্ছা জানিয়ে করা একটি টুইটে করণ লেখেন, ‘এই অসাধারণ প্রতিভাসম্পন্ন বালকটিকে নিয়ে আমাদের অনেক দূর দৌড়াতে হবে। ওয়েক আপ সিড, ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি, অ্যায় দিল হ্যায় মুশকিলের মতো সামনে আরো একটি ছবি আসছে।’  টুইটারে উল্লেখ করা তিনটি চলচ্চিত্রই পরিচালনা করেছিলেন করণ জোহর এবং কেন্দ্রীয় চরিত্রে ছিলেন রণবীর কাপুর।
বর্তমানে সঞ্জয় দত্তের বায়োপিক ‘দত্ত’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন রণবীর। এরপর অয়ন মুখোপাধ্যায়ের ড্রাগন চলচ্চিত্রেও দেখা যাবে রণবীরকে। এ ছাড়া ইমতিয়াজ আলীর পরবর্তী চলচ্চিত্রেও অভিনয় করার সম্ভাবনা রয়েছে রণবীরের।

Advertisement
0.79286885261536