Beta

ছেলের জন্মদিনের অনুষ্ঠানে নেই শাকিব!

২৭ সেপ্টেম্বর ২০১৭, ২১:২৬

ছেলে আব্রামের জন্মদিনে তাকে কেক খাইয়ে দিচ্ছেন মা অপু বিশ্বাস। ছবি : মোহাম্মদ ইব্রাহিম

শাকিব খানকে ছাড়াই কাটা হলো ছেলে আব্রাম খান জয়ের প্রথম জন্মদিনের কেক। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রামের প্রথম জন্মদিন ছিল আজ বুধবার। 

জন্মদিন উপলক্ষে গুলশানের একটি অভিজাত রেস্তোরাঁয় অনুষ্ঠানের আয়োজন করা হয়। তারকার সন্তান বলে কথা! তাই সেখানে উপস্থিত হন একাধিক তারকা। তবে ছিলেন না শাকিব খান।

শাকিবকে ছাড়াই আব্রামের জন্মদিনের কেক কাটা হয় রাত ৮টা ৫০ মিনিটে। রাত সাড়ে ৯টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত অনুষ্ঠানস্থলে এসে পৌঁছাননি শাকিব। 

অবশ্য আব্রামের জন্মদিনে কেক কাটার সময় উপস্থিত না থাকলেও আজ প্রায় সারা দিন ছেলের সঙ্গে কাটিয়েছেন শাকিব খান। সকাল থেকেই আব্রাম ছিল বাবার সঙ্গে।

দুপুরে গুলশানের একটি মসজিদে তার জন্মদিন উপলক্ষে দোয়া পড়ানো হয়। ছেলের জন্মদিনে তাকে সঙ্গ দেবেন বলে ‘আমি নেতা হবো’ ছবির শুটিংও বন্ধ রাখেন শাকিব।

তবে শাকিব খান না থাকলেও এ সময় উপস্থিত ছিলেন শাকিবের পরিবারের সদস্যরা। একই সঙ্গে নায়িকা অপুর স্বজনরাও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। 

আব্রামকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন সংগীতশিল্পী মমতাজ, নায়ক রিয়াজ, পূর্ণিমা, ডি এ তায়েব, নায়ক বাপ্পিসহ একাধিক তারকা ও সাংবাদিক। 

Advertisement
1.0984539985657