Beta

বাবা হতে চান সালমান

২৭ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৫৭

ফিচার ডেস্ক

শুরুটা করেছিলেন তুষার কাপুর। ২০১৬ সালে সারোগেসি পদ্ধতির মাধ্যমে বলিউডের প্রথম তারকা হিসেবে পুত্রসন্তানের পিতা হয়েছিলেন তিনি, যার নাম রাখা হয়েছিল লক্ষ্য। এরপর সারোগেসির মাধ্যমে নির্মাতা করণ জোহরের দুই সন্তান ইয়াশ ও রুহির জন্ম হলে বলিউড দুনিয়ায় বেশ সুপরিচিত হয়ে ওঠে পদ্ধতিটি। এবার তাঁদের দলে যোগ দিতে যাচ্ছেন ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত সালমান খান। ভারতের একটি দৈনিক পত্রিকার বরাত দিয়ে দ্য টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, সারোগেসি পদ্ধতির মাধ্যমেই পিতৃত্বের স্বাদ উপভোগ করতে চাইছেন সালমান।

সালমানের মা সালমা খানের বরাত দিয়ে সেই দৈনিক পত্রিকার প্রতিবেদনে বলা হয়, সালমা খান চান সালমানের একটি সন্তান হোক। এ জন্য সারোগেসিকেই বেছে নিতে পারেন সালমান, যা ঘটবে আগামী দু-তিন বছরের মধ্যেই। তবে এ বছরের ডিসেম্বরে ৫২ বছর বয়সে পা দিতে যাওয়া সালমান এ বিষয়টাও মাথায় রেখেছেন যে যখন তার ছেলের বয়স ২০ হবে, তখন তিনি ৭০-এর কোঠায় পৌঁছবেন। কিন্তু এরপরও তিনি সারোগেসি পদ্ধতির ব্যবহার করতে চান। কারণ, মা-বাবার হৃদয়ে আঘাত করতে চান না সালমান।

বর্তমানে ‘টাইগার জিন্দা হ্যায়’ চলচ্চিত্র নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান খান। ২০১২ সালে মুক্তি পাওয়া ‘এক থা টাইগার’-এর দ্বিতীয় পর্ব হিসেবে যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মাণ করা হচ্ছে ‘টাইগার জিন্দা হ্যায়’। ছবিটি পরিচালনা করছেন আলি আব্বাস জাফর। জাফরের পরিচালনায় এটি সালমানের দ্বিতীয় চলচ্চিত্র। এর আগে সুলতান ছবিটিও পরিচালনা করেছিলেন তিনি। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির মাধ্যমে দীর্ঘ পাঁচ বছর পর আবার একসঙ্গে পর্দায় অভিনয় করতে যাচ্ছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

Advertisement
0.83410596847534