Beta

আবারও বিজ্ঞাপনে কোহলি-আনুশকা

১৩ সেপ্টেম্বর ২০১৭, ১৬:৫৬

ফিচার ডেস্ক

সেই ২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপন দিয়ে শুরু। আর বাকিটা ইতিহাস। ইতিহাসের কারণ, এই বিজ্ঞাপনের মাধ্যমেই ভারতের ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলি ও ‘যাব হ্যারি মেট সেজাল’ খ্যাত তারকা আনুশকা শর্মা পরিচয়। যে পরিচয় এখন পরিণত হয়েছে পরিণয়ে। আর এই প্রেমকে সঙ্গী করে দুজন আবারও অভিনয় করতে যাচ্ছেন বিজ্ঞাপনে। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে সে বিজ্ঞাপনের বিভিন্ন ছবি। ভিন্ন ভিন্ন অ্যাকাউন্ট থেকে যা ছড়িয়ে দিয়েছেন কোহলি-আনুশকার ভক্তরা।

ডিএনএ ইন্ডিয়ার খবরে প্রকাশ, চার বছর পর আবারও একসঙ্গে বিজ্ঞাপনে অভিনয় করতে যাচ্ছেন কোহলি। ভাইরাল হয়ে যাওয়া ছবিগুলোতে দেখা যায় দুজনেই ক্যামেরার দিকে তাকিয়ে আছেন। আবার অন্য একটি ছবিতে কোহলি-আনুশকাকে একে ওপরের দিকে তাকিয়ে থাকতেও দেখা যায়। যদিও কোন পণ্যের বিজ্ঞাপনে শুটিং করছেন তাঁরা তা নিশ্চিত হওয়া যায়নি। আগে লুকোচুরি করলেও বর্তমানে সম্পর্ক নিয়ে বেশ খোলামেলা কোহলি-আনুশকা। কাজের ব্যস্ততার ফাঁকে একে অপরের সঙ্গে সময় কাটানোর সামান্যতম সুযোগও হাতছাড়া করেন না তাঁরা। প্রায়ই আনুশকার ছবির সেটে দেখা যায় কোহলিকে।

কোহলির সঙ্গে এই বিজ্ঞাপনের পাশাপাশি ‘পরী’, ‘সুই দাগা-মেড ইন ইন্ডিয়া’, ‘পানি’, ‘কেন্দা’ এবং পরিচালক আনন্দ এল রায়ের পরবর্তী ছবিতে অভিনয় করতে দেখা যাবে আনুশকাকে। এ ছাড়া সঞ্জয় দত্তের জীবনীনির্ভর ছবি ‘দত্ত’তে অতিথি চরিত্রে থাকছেন আনুশকা।

অন্যদিকে পাঁচটি একদিনের আন্তর্জাতিক ম্যাচ ও তিনটি টি-টোয়েন্টি খেলতে এখন ভারতে অবস্থান করছে অস্ট্রেলিয়া। তাই ভারতের মাটিতে অস্ট্রেলিয়া বধের ছক কষতে ব্যস্ত অধিনায়ক কোহলি।

Advertisement
0.82895088195801