Beta

আবার বিয়ে করলেন হৃদয় খান

১৩ সেপ্টেম্বর ২০১৭, ১২:০৯ | আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৭, ১২:১১

ফিচার ডেস্ক
নববধূ হুমায়রার সঙ্গে হৃদয় খান। ছবি : সংগৃহীত

সংগীতশিল্পী হৃদয় খান আবার বিয়ে করেছেন। ১০ সেপ্টেম্বর তাঁর স্কুলবন্ধু হুমায়রাকে বিয়ে করেন তিনি। বিয়ের খবর আপাতত কাউকে জানাতে চায়নি হৃদয়ের পরিবার। তাই বিয়ের কোনো ছবি ফেসবুকে আপলোড করেননি হৃদয়। এমনকি বিয়ে প্রসঙ্গে কোনো স্ট্যাটাসও দেননি তিনি।

কেন বিয়ের খবর গোপন রাখতে চাওয়া হয়েছিল—জানতে চাইলে হৃদয় খানের বাবা রিপন খান এনটিভি অনলাইনকে বলেন, ‘আমাদের সম্মতিতে হৃদয় বিয়ে করেছে। হঠাৎ করেই আমরা হৃদয়ের বিয়ের আয়োজন করেছি। ধানমণ্ডিতে হুমায়রার বাবার বাসায় ছোট করে বিয়ের আয়োজন করা হয়েছিল। আমাদের ইচ্ছে ছিল, জানুয়ারিতে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান বড় করে সবাইকে জানিয়ে দেওয়ার। কিন্তু শেষ পর্যন্ত সেটা হলো না। সবাই খবরটি পেয়ে গেল।’

বিয়ের পর ছেলের প্রতি কী পরামর্শ থাকবে—জানতে চাইলে রিপন খান বলেন, ‘আমি চাই আমার ছেলে মিউজিকটা অনেক ভালোভাবে করুক। যেহেতু সে বিয়ে করেছে, তাই চাইব সংসারও যেন সে ঠিকমতো করে। তার প্রতি আমার দোয়া রইল।’

হুমায়রার সঙ্গে ও-লেভেলে পড়েছেন হৃদয় খান। দীর্ঘদিন তাঁর সঙ্গে হৃদয়ের যোগাযোগ ছিল না। গত বছর হুমায়রার সঙ্গে আবার হৃদয়ের যোগাযোগ হয়। তবে তাঁকে বিয়ে করার সিদ্ধান্ত হঠাৎ করে তিনি নিয়েছেন বলে জানান।

হৃদয় খান এর আগে মডেল-অভিনেত্রী সুজানা জাফরকে ভালোবেসে বিয়ে করেছিলেন ২০১৪ সালের ১ আগস্ট। পারিবারিকভাবে তাঁদের বিয়ে হয়েছিল। ২০১৫ সালের ৬ এপ্রিল তাঁদের বিবাহবিচ্ছেদ হয়।

Advertisement
0.79207801818848