Beta

প্রেম করছেন রণবীর!

১৩ সেপ্টেম্বর ২০১৭, ১০:৫৮

ফিচার ডেস্ক

বলিউড নিয়ে যাঁদের আগ্রহ আছে, তাঁরা জানেন, ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদের পর এখন একাই রয়েছেন রণবীর কাপুর। তবে কিছুদিন আগে একটি অনুষ্ঠানে রণবীর জানিয়েছেন, জীবনে একা থাকাটা নাকি বেশ বিরক্তিকর। কথাটি মনে হয় ঠিকই বলেছেন এই অভিনেতা। বলিউড লাইফ ডটকমের খবরে প্রকাশ, মুম্বাইনিবাসী এক তরুণীর সঙ্গে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে উঠেছে রণবীরের। আর তাতেই পরিষ্কার হচ্ছে, কেন একা থাকা নিয়ে ওই মন্তব্য করেছেন তিনি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে রণবীর বলেন, ‘জীবনে একা থাকা বিরক্তিকর। যদি আপনি জীবনে স্পেস চান, তাহলে আপনার নাসায় কাজ করা উচিত।’ এমন কথার পর মুম্বাইনিবাসী এক তরুণীর সঙ্গে রণবীরের প্রণয়ের গুজব ছড়িয়ে পড়ে হাওয়ার বেগে। বলিউড লাইফ ডটকমের বরাত দিয়ে এমএসএন এন্টারটেইনমেন্টের খবরে বলা হয়, সবার চোখ ফাঁকি দিয়ে বান্দ্রার ওটার্স ক্লাবে বেশ ভালো সময় কাটিয়েছেন দুজন।

রণবীর কাপুরের ঘনিষ্ঠ এক সূত্র ইন্ডিয়া টুডেকে জানায়, ‘সে মুম্বাইয়ে থাকে। এটুকুই আমি জানি। জাগগা জাসুসের প্রচারের সময়েও মেয়েটিকে দেখা গেছে।’

চলচ্চিত্র নিয়েও বেশ ব্যস্ত সময় পার করছেন রণবীর। রাজকুমার হিরানির পরিচালনায় সঞ্জয় দত্তের জীবনীনির্ভর চলচ্চিত্র ‘দত্ত’তে অভিনয় করছেন তিনি। ছবিতে রণবীরের সহশিল্পী হিসেবে রয়েছেন সোনম কাপুর, আনুশকা শর্মা, পরেশ রাওয়াল, মনীষা কৈরালা ও দিয়া মির্জা। ২০১৮ সালের মার্চে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Advertisement
0.84140801429749