Beta

সানির সঙ্গে আরবাজের গোপন ভালোবাসা!

১৩ সেপ্টেম্বর ২০১৭, ০৮:৫৬

ফিচার ডেস্ক

সানি লিওন। বলিউডের ‘আইটেম গার্ল’ হিসেবে যাঁর জনপ্রিয়তা এখন তুঙ্গে। আইটেম গানগুলো তো বটেই, ‘রাগিণী এমএমএস-২’, ‘জিসম-২’, ‘এক পেহেলি লীলার’ মতো বলিউডের বেশ কিছু চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রেও অভিনয় করেছেন তিনি। দ্য টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, আরবাজ খানের আসন্ন চলচ্চিত্র ‘তেরা ইন্তেজার’ ছবিতেও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সানি। সম্প্রতি ছবিটির পোস্টার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন আরবাজ খান।

ইনস্টাগ্রামে পোস্টারটি প্রকাশ করে আরবাজ খান লিখেছেন, “সানি লিওন ও আমার মধ্যকার গোপন ভালোবাসাকে অনুভব করুন। মুক্তি পেল ‘তেরা ইন্তেজার’ চলচ্চিত্রের টিজার পোস্টার। সঙ্গে থাকুন ২৪ নভেম্বর পর্যন্ত।” রাজীব ওয়ালিয়া পরিচালিত ‘তেরা ইন্তেজার’ ছবিটি আগামী ২৪ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবির শুটিং হয়েছে গুজরাটের কুচ জেলায়। এ ছাড়া ছবির বেশ কিছু দৃশ্য ধারণ করা হয়েছে মরিশাসে। ভাগ্যশ্রী ফিল্মসের ব্যানারে রোমান্টিক ঘরানার এই চলচ্চিত্র প্রযোজনা করছেন আমান মেহতা ও বিজাল মেহতা। ছবিটির সংগীত পরিচালনা করছেন রাজ অশ্রু।

চলচ্চিত্রে অভিনয় ছাড়াও আইটেম গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন সানি লিওন। সম্প্রতি সঞ্জয় দত্তের ‘ভূমি’ চলচ্চিত্রে আইটেম গানের সঙ্গে তাল মিলিয়েছেন তিনি। ‘চাপ নিস না’ শিরোনামে প্রথমবারের মতো বাংলা গানেও দেখা গিয়েছে সানি লিওনকে। এ ছাড়া একটি তেলেগু চলচ্চিত্রের আইটেম গানেও তাল মেলানোর কথা রয়েছে সানির। ‘তেরা ইন্তেজার’ ছাড়াও ‘টিনা অ্যান্ড লোলো’ শিরোনামে একটি চলচ্চিত্রেও অভিনয় করতে যাচ্ছেন সানি। অন্যদিকে, এই ছবিটির পর ‘দাবাং-৩’ চলচ্চিত্রে পরিচালকের ভূমিকায় দেখা যাবে আরবাজ খানকে। এ ছাড়া ছবিটির মাখনচন্দ্র পান্ডে চরিত্রটিতেও থাকছেন তিনি।

Advertisement
0.81072807312012