Beta

এনটিভি

ঈদের সপ্তম দিনে অপূর্বর টেলিফিল্ম ‘দ্য হিরো’

০৮ সেপ্টেম্বর ২০১৭, ১২:৩৮ | আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০১৭, ১৩:০৩

ফিচার ডেস্ক
‘দ্য হিরো’ টেলিফিল্মের একটি দৃশ্যে অপূর্ব ও নাদিয়া মীম। ছবি : সংগৃহীত

ঈদ উপলক্ষে এনটিভিতে চলছে টানা সাতদিনের আয়োজন। আজ ঈদের সপ্তম দিনে এনটিভিতে বিশেষ নাটক ছাড়াও প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান ‘খলনায়ক’। চলুন দেখে নিই, ঈদের সপ্তম দিনে আরো কী থাকছে এনটিভির আয়োজনে।

বিশেষ টেলিফিল্ম : দ্য হিরো

দুপুর ২টা ২০ মিনিটে প্রচারিত হবে ঈদের বিশেষ টেলিফিল্ম ‘দ্য হিরো’। রুম্মান রশীদ খানের রচনা ও মো. মাকসুদুর রহমান বিশালের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন অপূর্ব, এফ এস নাঈম, নাদিয়া মীম, কাজী উজ্জ্বল, সেলিনা প্রমুখ।

টেলিফিল্মের গল্পে দেখা যাবে, চিত্রনায়ক শায়ান খানকে তাঁর ভক্ত মিতু প্রায়ই চিঠি পাঠায়। ব্যস্ত নায়কের উত্তর দেওয়া হয় না। একদিন তারকার সঙ্গে হুট করেই মিতুর দেখা হয়ে যায়। আর একদিন সত্যি সত্যিই নায়ক চমকে দিয়ে মিতুর বাড়িতে আসেন। দিনের পর দিন ভক্তের সঙ্গে কথা বলতে গিয়ে প্রেমে পড়ে যান শায়ান। মিতুকে বিয়ের প্রস্তাব দেন। আকাশ থেকে পড়ে মিতু। কারণ সে পাগলের মতো ভালোবাসে আসাদকে। মিতু জানায়, হিরো শায়ানকে সে অন্ধভাবে পছন্দ করে সত্যি, তবে তার প্রেম-ভালোবাসা সবকিছুই আসাদ। কথাগুলো শায়ান খান নিতে পারেন না। তাঁর অহংবোধে লাগে। শায়ান হারতে রাজি নন। তিনি পত্রপত্রিকায় জানিয়ে দেন, মিতুর সঙ্গে তাঁর বিয়ে হচ্ছে। এ ঘটনায় মুষড়ে পড়ে আসাদ। কী করবে এখন মিতু?

বিশেষ অনুষ্ঠান : খলনায়ক

বিকেল ৫টা ১৫ মিনিটে প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান ‘খলনায়ক’। জান্নাতুল ফেরদৌস পিয়ার উপস্থাপনায় অনুষ্ঠানটি যৌথভাবে প্রযোজনা করেছেন সাইফুল্লাহ সাঈফ ও আনোয়ার। অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করেছেন খলনায়ক আহমেদ শরীফ ও মিশা সওদাগর। বাংলা চলচ্চিত্রের এই দুই খলনায়ক বলেছেন তাঁদের বর্ণিল জীবনের গল্প। অভিনয় জীবন ছাড়াও বলেছেন তাঁদের ব্যক্তিজীবনের নানা দিক নিয়ে।

৭ পর্বের ধারাবাহিক রূপকথার গল্প : যুবরাজ

সন্ধ্যা ৬টা ১০ মিনিটে প্রচারিত হবে সাত পর্বের বিশেষ ধারাবাহিক রূপকথার গল্প ‘যুবরাজ’-এর সপ্তম পর্ব। মূল পরিকল্পনা, গল্প ভাবনা ও উপদেষ্টা পরিচালক হিসেবে আছেন এস এম সালাহউদ্দিন। চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন আফরোজ রায়হান। আতিকুর রহমান বেলালের পরিচালনায় নাটকটির পর্ব পরিচালনা করেছেন মাকসুদুল হক ইমু। মূল চরিত্রগুলোতে অভিনয় করেছেন রিয়াজ, নিলয়, আজমেরি আশা, প্রমা আজিজ, আতাউর রহমান, ইলোরা গহর প্রমুখ।

৭ পর্বের ধারাবাহিক নাটক : অ্যাব-নরমাল

সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে প্রচারিত হবে সাত পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘অ্যাব-নরমাল’-এর সপ্তম পর্ব। মাসুদ সেজানের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ, মেহজাবীন চৌধুরী, মিশু সাব্বির, ডা. এজাজ, শামীমা নাজনীন, সিফাত শাহিন, আল আমিন সবুজ, শহীদ উন নবী, মিষ্টি মারিয়া, মুনিয়া ইসলাম, তন্দ্রা, রিমি করিম, শফিক মুক্তা প্রমুখ।

বিশেষ নাটক : ভালোবাসার সম্পাদকীয়

রাত ৮টা ৫ মিনিটে প্রচারিত হবে বিশেষ নাটক ‘ভালোবাসার সম্পাদকীয়’। জামিল আশরাফ খান নয়নের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন জন কবির, শার্লিন ফারজানা, জিয়াউল হাসান কিসলু, সাইরা, সিয়াম প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, শফিক একটি অনলাইন পত্রিকায় বিনোদন বিভাগের স্টাফ। কাজের প্রয়োজনে এখানে ওখানে গিয়ে তারকাদের ইন্টারভিউ নিতে হয় তাকে। অফিসের ব্যস্ততার কারণে মায়ের সাথে ঠিকমতো কথাও বলতে পারে না। কিন্তু প্রেমিকা তানিয়া এত কিছু বুঝতে নারাজ! শফিকের এক মডেল বান্ধবীর সঙ্গে মেলামেশা ও ব্যস্ততার অজুহাতে তানিয়া শফিককে জানিয়ে দেয় তার মতো গোবেচারা প্রেমিকের সঙ্গে তার থাকা সম্ভব না। তার পরিবারের পছন্দ অনুযায়ী বিয়ে করবে। হবু বরের সঙ্গে কিছুদিন পার করল তানিয়া। শফিকের উপলব্ধি হয় সাংবাদিকতা পেশায় থাকলে হয়তো একদিন সব কাছের মানুষকে হারাতে হবে তাকে। সাংবাদিকতা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত যখন প্রায় চূড়ান্ত, ঠিক সেই মুহূর্তে পত্রিকা অফিসে এসে হাজির হয় তানিয়া।

বিশেষ অনুষ্ঠান : গল্প শুধু গল্প নয়

রাত ৯টা ৫ মিনিটে প্রচারিত হবে বিশেষ অনুষ্ঠান ‘গল্প শুধু গল্প নয়’-এর দ্বিতীয় পর্ব। জাহাঙ্গীর চৌধুরীর প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন সাদিয়া আফরিন মল্লিক। অনুষ্ঠানটিতে অংশ নিয়েছেন মসিউদ দৌলা, আনিস উদ দৌলা, আসাফ উদ দৌলা, মরিয়ম বেগম, শামসুননাহার বেগম, ফিরোজা বেগম, নিলুফার তাজ, শাফিন আহমেদ, হামিন আহমেদ, সুস্মিতা আনিস, রুবাব উদ দৌলা, তানিয়া আহম্মেদ, শাহনুল হোসেইন, কানিজ সুবর্ণা ও ঈশিতা।

৭ পর্বের ধারাবাহিক নাটক : নবারের প্রেম

রাত ৯টা ৫০ মিনিটে প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘নবারের প্রেম’-এর সপ্তম পর্ব। বৃন্দাবন দাসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাগর জাহান। নাটকটিতে অভিনয় করেছেন জাহিদ হাসান, তিশা, ফজলুর রহমান বাবু, আ খ ম হাসান, আরফান আহমেদ, শাহনাজ খুশি, মুনিরা মিঠু, নুসরাত জাহান ডায়না প্রমুখ।

বিশেষ নাটক : আপন পর

রাত ১১টা ১০ মিনিটে প্রচারিত হবে বিশেষ নাটক ‘আপন পর’। আহসান হাবীব সকালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন প্রজ্ঞা নীহারিকা। নাটকটিতে অভিনয় করেছেন আব্দুন নূর সজল, নাজিয়া হক অর্ষা, সৈয়দ হাসান ইমাম, মাহমুদুল ইসলাম মিঠু, মিলি মুন্সী প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, খান মঞ্জিলে বন্দি পাখির মতোই জীবন কাটে কিরণের। বাড়ির কর্তাব্যক্তি হাসেম খান আর খাঁচার পাখিদের সেবাযত্ন করে দিন কাটে তার। এক রাতে হঠাৎ বাড়িতে পুরোনো কিছু জিনিস চুরি হয়। ঠিক পরদিনই বাড়িতে এসে উপস্থিত হয় হাশেম খানের একমাত্র ছেলে সোহেল খান, তার স্ত্রী আর তাদের একমাত্র মেয়ে রায়না। আগের দিন রাতে চুরি হওয়ার দায় এসে পড়ে কিরণের ওপর। কিরণ অস্বীকার করলেও কিছুতেই তা মানতে নারাজ সোহেল খান। রায়না কিরণের পক্ষ নেয়। ঘটনার গভীরে প্রবেশ করতে চায় সে। বেরিয়ে আসে নতুন আরেক গল্প।

Advertisement
0.86243104934692