Beta

আব্রামের বাবাও ঈদে দেশে থাকবেন : অপু

০১ সেপ্টেম্বর ২০১৭, ১১:২৩ | আপডেট: ০১ সেপ্টেম্বর ২০১৭, ১৪:৪০

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। ছবি : মোহাম্মদ ইব্রাহিম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা শাকিব খান ও অপু বিশ্বাস বিয়ে করেছেন অনেক আগেই। তবে বিয়ের খবর প্রকাশের পর এবারই প্রথম ঈদুল আজহা পালন করবেন এই তারকা দম্পতি। আগে  ঈদের সময়গুলো অপু বিশ্বাসের কীভাবে কাটত, এবার কীভাবে কাটবে ইত্যাদি প্রসঙ্গ নিয়ে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন অপু।

এনটিভি অনলাইন : কাল ঈদুল আজহা। চারিদিকে বন্যা, ঈদের আনন্দ কি ম্লান মনে হচ্ছে?

অপু বিশ্বাস : হ্যাঁ, একদমই তাই। বন্যাদুর্গত মানুষদের জন্য কষ্ট হচ্ছে। এ ছাড়া রাজ্জাক আঙ্কেলের জন্য মন অনেক খারাপ। ঈদের দিন রাজ্জাক আঙ্কেলের বাসায় খাবার রান্না করে নিয়ে যাওয়ার ইচ্ছা ছিল আমার। আমার ছেলেকে নিয়ে তাঁর বাসায় যাওয়ার পরিকল্পনাও করেছিলাম। দুর্ভাগ্যবশত সেটা আর হলো না। আল্লাহ্ তাঁকে ভালো রাখুক। তাঁকে বেহশত নসিব করুক। আমার ভালো মন্দ সব সময় রাজ্জাক আঙ্কেল সাপোর্ট করেছেন। এবার ঈদটা আসলে ওভাবে আনন্দ করা সম্ভব নয়। বন্যার্তরাও অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে। আমরাও তো মানুষ। অনেক কষ্ট হচ্ছে।

এনটিভি অনলাইন : এবার তো আপনার ছেলে আব্রামের প্রথম কোরবানির ঈদ।

অপু বিশ্বাস : হ্যাঁ, এটা ভেবেই ভালো লাগছে। আমি একজন মা। আমার সন্তান আছে। আব্রামের বাবাও এবার ঈদে দেশে থাকবেন। আব্রামের ঈদ ভালো কাটবে।

এনটিভি অনলাইন : আগে ঈদুল আজহার সময়গুলো আপনার কীভাবে কেটেছে?

অপু বিশ্বাস : বেশির ভাগ সময় শুটিং নিয়ে ব্যস্ত  ছিলাম। অথবা  শুটিংয়ের কারণ দেশের বাইরে  ছিলাম। এ ছাড়া আমি ধর্ম পরিবর্তন করেছি এটা কেউই জানত না। তাই ঈদের আনন্দ সেভাবে সবার সঙ্গে ভাগাভাগি করতে পারতাম না। সবার সঙ্গে ঈদের সময় সেভাবে যোগাযোগও করা হতো না।

এনটিভি অনলাইন : গত ঈদে টিভি অনুষ্ঠানগুলোতে আপনার উপস্থিতি অনেক ছিল। এবারও কি তাই হবে?

অপু বিশ্বাস : এবার খুব বেশি টিভি অনুষ্ঠানে অংশগ্রহণ করিনি। মাহির সঙ্গে একটি টিভি অনুষ্ঠানে দর্শক আমাকে দেখতে পাবেন। এ ছাড়া এনটিভিতে একটি নাচের অনুষ্ঠান করেছি।

এনটিভি অনলাইন : ঈদের ছুটি শেষে কি কোন ব্যস্ততা আছে?

অপু বিশ্বাস : এটা আপাতত চমক থাকুক। এখনই বলতে চাই না।

Advertisement
1.4624919891357