Beta

আম্বানির পার্টিতে খোশমেজাজে রণবীর-দীপিকা

২৬ আগস্ট ২০১৭, ১৮:৫০

ফিচার ডেস্ক

গোটা মুম্বাই উদযাপন করছে গণেশ চতুর্থী, হিন্দু ধর্মাবলম্বীদের একটি অনুষ্ঠান। উদযাপনের সেই হাওয়া ছড়িয়ে পড়েছে বলিউড তারকাদের মধ্যেও। তাই হয়তো ভারতের ধনাঢ্য মুকেশ আম্বানির পার্টির দাওয়াত উপেক্ষা করতে পারেননি তাঁরা। গোটা পরিবার নিয়ে সেখানে উপস্থিত হয়েছিলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। টাইগার শ্রফও এসেছিলেন তাঁর প্রেমিকা দিশা পাটানিকে নিয়ে। বাদ যাননি তিন খানও। তবে সে পার্টির সব আকর্ষণ নিজেদের দিকে টেনে নিয়ে গেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন জুটি।

টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, দীপিকা পাডুকোন ও রণবীর সিংকে বেশ হাসিখুশি ও খোশমেজাজেই দেখা গেছে। যদিও এর আগে ভারতের বিভিন্ন গণমাধ্যমে তাদের সম্পর্কের মধ্যকার টানাপড়েনের খবর উঠে এসেছে। ভারতীয় গণমাধ্যম দাবি করেছিল, তাঁরা একে অপরকে এড়িয়ে চলছেন। কিন্তু গণেশ চতুর্থীতে তাঁদের হাস্যোজ্জ্বল উপস্থিতি জানান দিয়েছে যে তাঁদের মধ্যকার সম্পর্ক অটুট রয়েছে। পার্টিতে দীপিকার পরনে ছিল সোনালি রঙের শাড়ি। শাড়ির সঙ্গে মিলিয়ে গলায় সোনালি রঙের চোকার পরেছিলেন দীপিকা। অন্যদিকে হালকা নীল রঙের কুর্তা পরে পার্টিতে উপস্থিত হয়েছিলেন রণবীর।    

বর্তমানে পদ্মাবতীর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন এই জুটি। রণবীর সিং-দীপিকা পাড়ুকোন ছাড়াও ছবিটির অন্যান্য চরিত্রে রয়েছেন শহীদ কাপুর। চলচ্চিত্রটিতে রানি মেওয়ারের শাসক রানা রাওয়াল রতন সিংয়ের স্ত্রী পদ্মাবতীর ভূমিকায় অভিনয় করছেন দীপিকা। অন্যদিকে আলাউদ্দিন খিলজির চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে। ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করবেন তিনি। বানসালির পরিচালনায় এই জুটির তৃতীয় চলচ্চিত্র এটি। প্রথম দুটি চলচ্চিত্রের নাম ছিল ‘বাজিরাও মাস্তানি’ ও ‘গলিও কি রাসলীলা রামলীলা’। ‘পদ্মাবতী’ ছবিটি চলতি বছরের ১৭ নভেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Advertisement
0.80273914337158