Beta

‘নদীজন’ নিয়ে আশাবাদী নিরব

১৭ জুলাই ২০১৫, ১৯:৫৫

‘নদীজন’ ছবির একটি দৃশ্যে নিরব। ছবি : সংগৃহীত

ঈদের দিন চ্যানেল আইয়ে ওয়ার্ল্ড প্রিমিয়ারের মাধ্যমে মুক্তি পাচ্ছে ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘নদীজন’। একই সঙ্গে যমুনা ফিউচার পার্কেও ছবিটি মুক্তি পাবে।  মাটি ও নদীর পাশের মানুষদের জীবনের গল্প নিয়ে গড়ে উঠেছে এই ছবিটি। শাহনেওয়াজ কাকলী পরিচালিত এই ছবিটিতে অভিনয় করেছেন এ সময়কার আলোচিত ঢালিউড নায়ক নিরব।
 
নায়ক নিরব বলেন, ‘এই ছবিটি যে কারণে দর্শকের দেখে ভালো লাগবে, তা হচ্ছে ছবির গল্পের প্রয়োজনে লোকেশন সিলেকশন। অনেক ছবিরই দেখা যায় গল্পের সঙ্গে অভিনয়, লোকেশন, প্রেক্ষাপট ঠিক থাকে না। এই ছবিতে বিষয়গুলোতে অনেক গুরুত্ব দেওয়া হয়েছে। যদিও এই ছবিতে আমি ছোট একটা রোল করেছি, কিন্তু অনেক গভীর একটা চরিত্র। আশা করছি দর্শক ছবিটি দেখে আনন্দ পাবেন।’

সিনেমার পরিচালক শাহনেওয়াজ কাকলী বলেন,  “‍নদীজন’ একটি মাটির গল্প। নদীর পাশের মানুষদের জীবন-সংগ্রামের গল্প। নৌকার মাঝি ‘নদীজন’ এর অন্যতম কেন্দ্রীয় একটি চরিত্র। শেখ জহুরুল হকের গল্প অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি’। পরিচালক আশা জানান, ‘নদীজন’-এর নির্মাণ শৈলী, শব্দ, ক্যামেরার শট সবকিছুই দর্শকদের চোখে আটকে যাবে। ‘আমার আশা ১৬ কোটি মানুষের মধ্যে চার কোটি দর্শক এই সিনেমাটি টেলিভিশনে উপভোগ করবেন”-যোগ করেন তিনি।

উল্লেখ্য, ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই ছবিটিতে নিরব, প্রাণ রায়, মামুনুর রশিদ, তমা মির্জা, শর্মীমালা, জুলফিকার চঞ্চল, বিপ্লব প্রসাদ, রিফাত চৌধুরীসহ আরও অনেকে অভিনয় করেছেন। ছবিটি ঈদুল ফিতরের দিন বেলা ২টা ৩০ মিনিটে প্রচার হবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement