Beta

ভক্তদের জন্য চমক নিয়ে আসছি : ইমরান

১৬ আগস্ট ২০১৭, ১৫:৩৬

ফিচার ডেস্ক

নিজের গাওয়া গানের মিউজিক ভিডিওতে মডেল হতেই স্বাচ্ছান্দ্যবোধ করেন সংগীতশিল্পী ইমরান। এবারও তাই হয়েছে। সম্প্রতি নাজমুন মনিরা ন্যান্সির সঙ্গে আবারও একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানের শিরোনাম 'ঠিক বেঠিক'। স্নেহাশীষ ঘোষের কথায় গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন ইমরান, আর মডেলও হয়েছেন নিজেই।

মিউজিক ভিডিওর শুটিং এরইমধ্যে শেষ করেছেন ইমরান। গানটিতে ইমরানের বিপরীতে মডেল হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী জেসমিন রায়। ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা।

গান ও ভিডিও প্রসঙ্গে ইমরান বলেন, “এবার ঈদুল আজহা উপলক্ষে ভক্তদের জন্য চমক নিয়ে আসছি। 'ঠিক বেঠিক' গান ও এর ভিডিও দর্শকদের অন্যরকম আনন্দ দিবে বলে আমার বিশ্বাস। এটা বলছি কারণ গানের ভিডিওর গল্পটা অসাধারণ। গল্পের কারণে ভিডিওটি দর্শক আরো বেশি উপভোগ করবেন।”

অন্যদিকে, কলকাতার অভিনেত্রী জেসমিন রায় বলেন, ‘ইমরানের গান আমার ভীষণ প্রিয়। এ ছাড়া ওর সঙ্গে আমার বন্ধুত্বের সম্পর্কটাও খুব জোড়ালো। গানটিতে মডেল হওয়ার প্রস্তাব পেয়ে না করিনি। কারণ ইমরানের কাজের সঙ্গে আমার পরিচয় আগে থেকেই। সে অনেক ভালো কাজ করে। এ ছাড়া বাংলাদেশে আমার অনেক শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা রয়েছেন যাঁরা আমার নতুন এই কাজটি ভালোভাবে গ্রহণ করবেন বলেই আমি আশা করছি।’

সিডি চয়েসের ব্যানারে গানের ভিডিওটি কিছুদিন পরই মুক্তি পাবে বলে জানান ইমরান।

পশ্চিমবঙ্গের স্টার জলসা চ্যানেলে জেসমিন রায় অভিনীত সিরিয়াল ‘মায়ার বাঁধন' বর্তমানে প্রচারিত হচ্ছে। সেখানে তিনি 'গুঞ্জা' চরিত্রে অভিনয় করছেন। এ ছাড়া ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ' সিরিয়ালে 'রাধা' চরিত্রে এবং কালার্স বাংলা টিভিতে 'দত্ত বাড়ির ছোট বউ' ও 'বামাক্ষ্যাপা'সহ বেশকিছু সিরিয়ালের প্রধান চরিত্রে অভিনয় করে কলকাতা ও বাংলাদেশে জনপ্রিয়তা পেয়েছেন জেসমিন।

Advertisement
1.0261828899384