Beta

‘সময়ের সঙ্গে চলতে ইউটিউব চ্যানেল দিয়েছি’

১৩ আগস্ট ২০১৭, ১৫:৫০

ফিচার ডেস্ক

তারকা দম্পতি এস আই টুটুল ও তানিয়া আহমেদ পরিচালিত ইউটিউব চ্যানেল ‘হাই ফাইভ এন্টারটেইনমেন্ট’ থেকে সম্প্রতি মুক্তি পেয়েছে স্বলদৈর্ঘ্য চলচ্চিত্র ‘স্বপ্ন বালক’। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন এ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সৌভিক আহমেদ।

এ প্রসঙ্গে এনটিভি অনলাইনকে তানিয়া আহমেদ বলেন, “শুধু শখের বশে ইউটিউব চ্যানেলটি আমরা করিনি। সময়ের সঙ্গে চলতে ইউটিউব চ্যানেল দিয়েছি। বাণিজ্যিকভাবে চ্যানেলটির জন্য আমরা কাজ করছি। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ছাড়াও চ্যানেলটির জন্য নতুন নাটক নির্মাণ করার কথাও আমরা ভেবেছি। অনেক বড় পরিসরে আমরা কাজ করতে চাই। ‘স্বপ্ন বালক’ ছবিটি দেখে অনেকে ভালো মন্তব্য করছেন। তাই‌ উৎসাহ পাচ্ছি।”

বিনোদন অনুষ্ঠানের পাশাপাশি লাইফস্টাইল ও ফ্যাশনবিষয়ক অনুষ্ঠানও এখানে দেখা যাবে বলে জানান তানিয়া আহমেদ। তিনি আরো যোগ করে বলেন, ‘আমরা ওয়েব সিরিজ নির্মাণেরও প্রস্তুতি নিচ্ছি। কারণ, তরুণ প্রজন্মের ছেলেমেয়েরা ইউটিউবের প্রতি অনেক নির্ভরশীল। আশা করছি, দর্শকের পছন্দ অনুযায়ী আমরা কাজ করতে পারব।’

অন্যদিকে এস আই টুটুল জানান, এখন থেকে তাঁর নতুন গানের ভিডিও চ্যানেলটিতে দেখা যাবে। এ ছাড়া পুরোনো যেসব গানের স্বত্ব তাঁর আছে, সেই গানগুলো এখানে দেখতে পাবেন দর্শক।

তানিয়া আহমেদ এখন অভিনয়ের পাশাপাশি নাটক নির্মাণ করে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি বিপাশা হায়াতের লেখা ‘ছায়া’ শিরোনামে একটি নাটক নির্মাণ করেছেন তিনি। নাটকটিতে অভিনয় করেছেন নোবেল ও মম। এ ছাড়া চলতি বছরে তাঁর পরিচালনায় প্রথম ছবি ‘ভালোবাসা এমনই হয়’ বেশ আলোচিত হয়।

Advertisement
0.89481115341187