Beta

নতুন দ্বৈতগানে কণ্ঠ দিলেন ন্যান্সি

১২ আগস্ট ২০১৭, ১৮:২৫

ফিচার ডেস্ক
জনপ্রিয় সংগীতশিল্পী ন্যান্সি। ছবি : শামছুল হক রিপন

সংগীতশিল্পী নাজমুন মনিরা ন্যান্সি সম্প্রতি দুটি দ্বৈতগানে কণ্ঠ দিয়েছেন। গানের শিরোনাম ‘বুঝে নিও’ ও ‘জলরং’। ‘বুঝে নিও’ গানটির সুর করেছেন কাজী শুভ এবং এর সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। গানটি লিখেছেন জাহিদ আকবর। গানটিতে ন্যান্সির সঙ্গে কণ্ঠ দিয়েছেন ইলিয়াস।

গানটি ইলিয়াসের নতুন একক অ্যালবামে প্রকাশ পাবে বলে জানান তিনি। আর ‘জলরং’ গানটিতে ন্যান্সির সঙ্গে কণ্ঠ দিয়েছেন তরুণ সংগীতশিল্পী বাশার। গানের প্রথম লাইনগুলো হলো ‘জলরঙে এঁকেছি দেখো, মিথ্যে এক ছবি। সুখ ভাসে লোনা জলে, ভুলেছো কেন তুমি’। গানটি লিখেছেন রেজাউর রহমান রিজভী। গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন সজীব দাস।

গান দুটি নিয়ে আশাবাদী বলে জানান ন্যান্সি। অন্যদিকে, বাশার বলেন, ‘ন্যান্সি আপুর সঙ্গে প্রথমবারের মতো গান গাইলাম। এই অভিজ্ঞতা স্মরণীয় হয়ে থাকবে। আশা করছি, শ্রোতারা গানটি ভালোভাবে গ্রহণ করবেন।’

সজীব দাস জানান, গানটি রোমান্টিক হলেও শ্রোতারা এর সুর ও গায়িকীতে নতুনত্ব খুঁজে পাবেন।

চলতি বছরের শেষে বাশারের নতুন একক অ্যালবাম প্রকাশ পাবে। অ্যালবামটিতে ‘জলরং’ গানটি থাকবে। এ ছাড়া ঈদ উপলক্ষে গানটির ভিডিও বানানোর পরিকল্পনা করছেন বলেও জানান তিনি।     

বর্তমানে ন্যান্সি বেছে বেছে গানে কণ্ঠ দিচ্ছেন। গেল ঈদুল ফিতরে দীর্ঘদিন পর টেলিভিশন অনুষ্ঠানে গান গেয়েছেন তিনি। গান গাওয়ার পাশাপাশি বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজের সঙ্গেও যুক্ত আছেন ন্যান্সি।

Advertisement
0.92993998527527