Beta

আনুশকার সঙ্গে ‘নষ্ট’ চরিত্রের শাহরুখ

১৯ জুন ২০১৭, ১৭:৩৫

ফিচার ডেস্ক

যদি কোনো ছবি মুক্তির আগে আপনি ট্রেইলারের জন্য অপেক্ষা করেন তাহলে বলতেই হবে আপনি এখনো ‘আদিম যুগে’ই বসবাস করছেন। এখন আর ট্রেইলারের যুগ নেই, তাই পরিচালকরাও ছবির ট্রেইলার মুক্তি দেওয়ার আগে মুক্তি দেন ছবির পোস্টার ও টিজার। সেই তালিকায় নতুন সংযোজন মিনি ট্রেইলার। যেখানে দেওয়া হয় ছবির প্রধান চরিত্রের বর্ণনা। আর ‘হোয়েন হ্যারি মেট সেজাল’ চলচ্চিত্রের প্রচারণার উদ্দেশ্যে অভিনব কায়দাটি দর্শকের সামনে হাজির করেছেন পরিচালক ইমতিয়াজ আলী।

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, শাহরুখ আনুশকা জুটিকে আবার পর্দায় একসাথে দেখার জন্য অধীর আগ্রহে থাকা দর্শকের পিপাসা মেটাবে এই মিনি ট্রেইলার। মিনি ট্রেইলারটির থিম ছিল ‘ক্যারেক্টার খারাপ’ বা নষ্ট চরিত্র, যেখানে শাহরুখ খানকে দেখা যাবে একজন উভয় সংকটে পড়া যুবকের ভূমিকায়, যিনি আনুশকাকে তাঁর সমস্যার কথা ব্যাখ্যা করছেন। কোন দৃষ্টিতে তিনি নারীদের দেখেন, অসৎ উদ্দেশ্য নিয়ে তিনি নারীদের দিকে তাকান। আনুশকা তাঁর কথায় হেসে ওঠেন এবং তাঁর কথায় গুজরাটি ভাষা শোনা যায়। এর আগে আর কোনো ছবিতে গুজরাটি ভাষা শোনা যায়নি আনুশকার মুখে।

ছবিটিতে শাহরুখ খানের চরিত্রের নাম হরিন্দর সিং নেহরা (হ্যারি), অন্যদিকে আনুশকার চরিত্রের নাম সেজাল। ছবিটিতে আরো অভিনয় করেছেন সায়নি গুপ্তা ও ইভলিন শর্মা। ‘হোয়েন হ্যারি মেট সেজাল’ চলচ্চিত্রটির চিত্রায়ন হয়েছে প্রাগ, আমস্টারডাম, লিসবন ও বুদাপেস্টের মতো শহরগুলোতে। এ বছরের ৪ আগস্ট ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে। এবার নিয়ে তৃতীয়বারের মতো জুটিবদ্ধ হচ্ছেন শাহরুখ ও আনুশকা। তাঁদের প্রথম চলচ্চিত্রের নাম ছিল ‘রাব নে বানাদি জোড়ি’, দ্বিতীয় ছবির নাম ছিল ‘যাব তাক হ্যায় জান।’    

Advertisement
Advertisement