Beta

মুক্তির আগেই প্রিয়াঙ্কার ‘বেওয়াচ’ দর্শন

১৯ মে ২০১৭, ১৭:২৩

ফিচার ডেস্ক

কোনো বলিউড তারকার ছবি মুক্তির আগেই কাছের মানুষদের নিয়ে ছবিটা আগাম দেখে ফেলা বিটাউনের এক নতুন ধারায় পরিণত হয়েছে। সে ধারার বাইরে যাননি প্রিয়াঙ্কা চোপড়াও। তাঁর আসন্ন হলিউড সিনেমা ‘বেওয়াচ’ মুক্তি পাবে এ মাসের ২৬ তারিখ। তবে ভারতের দর্শকদের অপেক্ষা করতে হবে ২ জুন পর্যন্ত। কিন্তু এতদিন অপেক্ষা করতে যেন আর তর সইছিল না প্রিয়াঙ্কার? তাই কাছের মানুষদের নিয়ে মুক্তির আগেই বেওয়াচ দেখে ফেলেছেন তিনি।

ডিএনএ ইন্ডিয়ার একটি খবরে জানা যায়, বলিউডের প্রিয় ও কাছের মানুষদের জন্য বেওয়াচ ছবিটির একটি স্পেশাল স্ক্রিনিংয়ের আয়োজন করেছিলেন পিগি চপস প্রিয়াঙ্কা। ভক্তরা অপেক্ষায় থাকলেও প্রিয়াঙ্কা চাইছিলেন বলিউডের কিছু বন্ধু তাঁর প্রথম হলিউড ছবির সাক্ষী হয়ে থাকুক।

প্রিয়াঙ্কার কাছের একজন বন্ধু জানান, সে চেয়েছে তার সব বন্ধুকে ভারতে মুক্তি পাওয়ার আগেই ছবিটি দেখাতে। বন্ধুদের প্রতিক্রিয়া জানার পর সে খুবই উল্লসিত হয়েছে। সে তার সাম্প্রতিক মুম্বাই সফরে সঞ্জয় লীলা বানসালির কাছে বেওয়াচ দেখার জন্য প্রতিশ্রুতিও আদায় করে নিয়েছে। সঞ্জয় প্রতিশ্রুতি দিয়েছেন যে বেওয়াচ মুক্তি পাওয়া মাত্রই তিনি তার শুটিং বাতিল করে বেওয়াচ দেখতে যাবেন। তবে ছবিটিতে প্রাপ্তবয়স্কদের জন্য ব্যবহার করা কৌতুক ও উত্তেজনাপূর্ণ দৃশ্য নিয়ে সতর্ক করেছেন তার বন্ধুদের। সে তার বন্ধুদের বলেছে, ‘ছবিটি সব বয়সের দর্শকের জন্য নয়’।

হলিউডে এটি প্রিয়াঙ্কার প্রথম সিনেমা হলেও আগে থেকেই তিনি তাঁর জায়গা পাকাপোক্ত করে নিয়েছিলেন জনপ্রিয় ধারাবাহিক ‘কোয়ান্টিকো’র মাধ্যমে। অ্যাকশন-কমেডি ঘরানার ছবি বেওয়াচে প্রিয়াঙ্কার চরিত্রের নাম ভিক্টোরিয়া লিডস। চলচ্চিত্রটি পরিচালনা করছেন সেথ গর্ডন। তাই প্রিয়াঙ্কাভক্তরা দীপিকার মতো প্রিয়াঙ্কারও রাজসিক হলিউড অভিষেকের অপেক্ষায় রয়েছেন।

Advertisement
0.79772400856018