Beta

মায়ের সঙ্গে ‘কান’-এ আরাধ্য

১৯ মে ২০১৭, ১৫:৫০

ফিচার ডেস্ক

বয়স সবেমাত্র পাঁচ। এরই মধ্যে কান চলচ্চিত্র উৎসবের চারপাশ দেখা হয়ে গেছে ছোট্ট আরাধ্যর। তার মা ঐশ্বরিয়া রাই বচ্চন ১৫ বছর ধরে কানের লালগালিচায় নিয়মিত হাঁটছেন। ডিএনএ ইন্ডিয়ার একটি খবরে জানা যায়, এবারের কান চলচ্চিত্র উৎসবে মাকে সঙ্গ দিতে প্যারিসের কান শহরে পৌঁছেছে ঐশ্বরিয়াকন্যা আরাধ্য।

নিজের কন্যাকে নিয়ে ঐশ্বরিয়া কানে পৌঁছান গতকাল বৃহস্পতিবার। ফ্রেঞ্চ রাইভিয়েরা হোটেলে গোলাপ ফুলের তোড়া দিয়ে তাঁদের স্বাগত জানানো হয়। সেখানেও পৌঁছে যান আলোকচিত্রশিল্পীরা। তবে মা-মেয়ে কেউই আলোকচিত্রশিল্পীদের নিরাশ করেননি। হাসিমুখে দাঁড়িয়ে যান ছবি তোলার জন্য। এ সময় ঐশ্বরিয়ার পরনে ছিল সাদা রঙের ভার্সেস প্যান্ট ও স্যুট। অন্যদিকে গোলাপি রঙের ফুলের ছবিসহ একটি ফ্রক পরেছিল আরাধ্য। এ সময় আরাধ্যকে বেশ উদ্দীপ্ত দেখায়।

মূলত মেয়ের পড়াশোনায় ব্যস্ততা শুরু হওয়ার আগে তাকে নিয়ে কান শহরে ঘুরতে চান ঐশ্বরিয়া। এবারের কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বরিয়ার জন্য রয়েছে বিশেষ আয়োজন। সঞ্জয় লীলা বানসালির পরিচালনায় ১৫ বছর আগে মুক্তি পাওয়া ‘দেবদাস’ চলচ্চিত্রটি দেখানো হবে এবারের উৎসবে। ১৯ ও ২০ মে ঐশ্বরিয়ার কান উৎসবের লালগালিচায় হাঁটার কথা রয়েছে।

ঐশ্বরিয়ার হাতে বর্তমানে রয়েছে তিনটি চলচ্চিত্র। অজয় দেবগন, ইমরান হাশমি, ইলিয়ানা ডি ক্রুজ ও এশা গুপ্তার সঙ্গে ঐশ্বরিয়া অভিনয় করবেন ‘বাদশাও’ চলচ্চিত্রে। ছবিটি এ বছরের ১ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছাড়া সাইফ আলি খানের সঙ্গে সুজয় ঘোষের পরবর্তী সিনেমায় অভিনয় করবেন তিনি। যদিও ছবিটির নাম এখনো ঠিক করা হয়নি। পাশাপাশি জয়ললিতার বায়োপিকে খোদ জয়ললিতার চরিত্রে অভিনয় করার কথা রয়েছে ঐশ্বরিয়ার। আর জয়ললিতার চরিত্রে ঐশ্বরিয়াকে দেখার জন্য ভক্তদের অপেক্ষা করতে হবে ২০১৮ সাল পর্যন্ত।

Advertisement
Advertisement