Beta

রেকর্ড গড়ল হৃতিক ও সোনমের ‘ধীরে ধীরে’

১৭ ফেব্রুয়ারি ২০১৭, ১৪:২০

ফিচার ডেস্ক

নব্বই দশকের জনপ্রিয় ছবি ‘আশিকী’র গানগুলো এখনো মানুষের মুখে মুখে ফেরে। সেই ছবিরই একটি গান ছিল ‘ধীরে ধীরে মেরে জিন্দেগি মে’। এই গানটিকে নতুন করে নির্মাণ করা হয়েছিল বছরখানেক আগে, আর তাতে অংশ নিয়েছিলেন হৃতিক রোশন ও সোনম কাপুর। নতুন এই গান ভারতীয় মিউজিক ভিডিওর খতিয়ানে গড়েছে নতুন রেকর্ড, জানা গেল ডিএনএ ইন্ডিয়ার খবরে।

ইউটিউবে হৃতিক ও সোনমের এই মিউজিক ভিডিওটির ভিউ এরই মধ্যে ২০০ মিলিয়ন পেরিয়ে গেছে। যেকোনো ভারতীয় মিউজিক ভিডিওর ক্ষেত্রে ইউটিউবে এটি নতুন রেকর্ড।

‘ধীরে ধীরে’ শিরোনামের মূল গানটিতে রাহুল রায় ও অনু আগরওয়ালের রসায়ন ঝড় তুলেছিল সে সময়। পূর্বসূরিদের এই সাফল্যকে হৃতিক ও সোনম ধরে রেখেছেন, সেইসঙ্গে নতুনত্বের ছোঁয়ায় দেখিয়েছেন নিজেদের দক্ষতা। র‍্যাপার ইয়ো ইয়ো হানি সিংয়ের চমকপ্রদ কণ্ঠ আর সুরের আয়োজনও ভালোভাবেই নিয়েছেন দর্শক, ২০০ মিলিয়ন ভিউ তো আর এমনি এমনি হয় না!

গানটির এমন সাফল্যে ডিএনএ ইন্ডিয়াকে হানি সিং বলেন, ‘গানটির (ধীরে ধীরে) জন্য সবার ভালোবাসা, স্নেহ ও আন্তরিকতা পেয়ে আমি সত্যিই অভিভূত। এটা আমার সবচেয়ে ভালো লাগার একটি কাজ। আমার এটা দেখে খুবই ভালো লাগছে যে কোটি কোটি মানুষের মন এভাবে গানটি গ্রহণ করেছেন।’

‘পার্টি অল নাইট’, ‘দেশি কালাকার’ ও ‘ব্লু আইস’-এর মতো উত্তেজনাপূর্ণ পার্টি গান গেয়ে শ্রোতাদের কাছে রাতারাতি জনপ্রিয় হয়েছেন হানি সিং। আর ‘ধীরে ধীরে’ গানটির মধ্য দিয়ে দীর্ঘদিন তিনি তাঁর জনপ্রিয়তা ধরে রেখেছেন।

২০১৫ সালের ১ সেপ্টেম্বর ‘ধীরে ধীরে’ গানটি ইউটিউবে মুক্তি পায়। ৫ মিনিট ৪ সেকেন্ডের এই মিউজিক ভিডিওটি মুক্তি পাওয়ার পরপরই ইউটিউবে বেশ আলোড়ন তৈরি করেছিল। যার ধারাবাহিকতায় ২০০ মিলিয়ন পার করে রেকর্ড ছিনিয়ে নিল গানটি।

গানটি দেখতে ক্লিক করতে পারেন এই ইউটিউব লিংকে—

Advertisement
Advertisement
0.91889405250549