Beta

ইউটিউবে ‘ভয়ংকর সুন্দর’ ছবির ট্রেইলার

০২ ফেব্রুয়ারি ২০১৭, ১৪:২৭ | আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:০৭

ফিচার ডেস্ক
‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রের একটি দৃশ্যে ভাবনা ও পরমব্রত চট্টোপাধ্যায়। ছবি : সংগৃহীত

অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ ছবিটির ট্রেইলার ইউটিউবে মুক্তি পেয়েছে গতকাল বুধবার। ছবিটিতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা ও কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়।

এনটিভি অনলাইনের সঙ্গে আলাপে পরিচালক অনিমেষ আইচ বলেন, ‘ছবিটির মুক্তির তারিখ এখনো চূড়ান্ত হয়নি। মার্চের যেকোনো তারিখে ছবিটি মুক্তি দেওয়ার কথা ভাবছি। ছবি মুক্তি দেওয়ার আগে আমরা ছবির আরেকটি ট্রেইলার ইউটিউবে প্রকাশ করব। ’

অভিনেত্রী আশনা হাবিব ভাবনা বলেন, ‘ছবির ট্রেইলার ছাড়ার পর থেকে দর্শকদের অনেক প্রশংসা শুনছি। ফেসবুকের মেসেঞ্জারে অনেক ভক্তের শুভেচ্ছাবার্তা পেয়েছি। যাঁরা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন, তাঁদের সবাইকে ধন্যবাদ। ভক্তরা ছাড়া সহশিল্পীরাও আমাকে শুভেচ্ছা জানিয়েছেন। তাঁদের প্রশংসা আমাকে অনেক অনুপ্রাণিত করছে। আশা করছি, ছবিটি সবার ভালো লাগবে। ছবি মুক্তির জন্য অন্য সবার মতো আমি নিজেও অপেক্ষা করছি।’

টিভি অভিনেত্রী হিসেবে আশনা হাবিব ভাবনা অনেক আগেই সফলতা অর্জন করেছেন। পেয়েছেন জনপ্রিয়তা ও খ্যাতি। শুধু অভিনয় নয়, নৃত্যশিল্পী হিসেবেও তিনি পরিচিত। তবে ছোটবেলায় নাচ শিখলেও অভিনয় তাঁর শেখা হয়নি। অভিনয় নিজেই রপ্ত করেছেন তিনি। ‘ভয়ংকর সুন্দর’ ভাবনা অভিনীত প্রথম চলচ্চিত্র। চলচ্চিত্রটি মুক্তির পর ভাবনা নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হওয়ার কথা ভাবছেন। এর আগে কোনো ছবিতে তাঁর চুক্তিবদ্ধ হওয়ার ইচ্ছা নেই বলে জানান তিনি। প্রথম ছবি থেকে দর্শক প্রতিক্রিয়া জানার জন্য তিনি নিজেও অনেক আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন।

অন্যদিকে, পরমব্রত চট্টোপাধ্যয় শুধু কলকাতায় নয়, বাংলাদেশেও অনেক জনপ্রিয় তারকা। বাংলাদেশে প্রথমবারের মতো এই চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

এবার দেখা যাক, পরমব্রত ও ভাবনার ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রটি দর্শকের মন কতখানি জয় করতে পারে?

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement