Beta

চলচ্চিত্র নির্মাণ করছেন ফরহাদ আহমেদ

০২ জানুয়ারি ২০১৭, ১১:৫৬

নতুন বছর শুরু হতেই নির্মাতারা নতুন করে সাজিয়ে নিচ্ছেন পরিকল্পনাগুলো। কেউ কেউ পরিকল্পনায় রাখছেন নানা চমক। তেমনই এক চমক হলো নির্মাতা ফরহাদ আহমেদের চলচ্চিত্র নির্মাণের ঘোষণা।

এর আগে ফরহাদ আহমেদ নাটক, টেলিছবি এবং মিউজিক ভিডিও নির্মাণ করে প্রশংসিত হয়েছেন। সেইসঙ্গে সমসাময়িক নির্মাতাদের মধ্যে ব্যতিক্রমী কাজের মাধ্যমে দর্শকের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

নতুন বছরে নতুন চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা সম্পর্কে ফরহাদ আহমেদ এনটিভি অনলাইনকে বলেন, ‘ছবি সম্পর্কে এ মুহূর্তে কোনো তথ্য দিতে আমি রাজি নই। তবে সবকিছু গোছানো হয়েছে। আরো কিছু গুরুত্বপূর্ণ কাজ খুব তাড়াতাড়ি শেষ হলেই পর্যায়ক্রমে জানানো হবে। নাটক নির্মাণের শুরুতে যে রকম প্রশংসা পেয়েছি, সিনেমাতেও সেটা অব্যাহত থাকবে বলে আশা করছি।’

দেশি চলচ্চিত্রের খারাপ অবস্থার ভেতর চলচ্চিত্র নির্মাণ করার সিদ্ধান্ত ঝুঁকি হয়ে গেল কি না? এমন প্রশ্নের জবাবে ফরহাদ আহমেদ আরো বলেন, ‘এরই মধ্যে কিছু সিনেমা ব্যবসায়িকভাবে লাভবান হয়েছে এবং একটি পরিবেশ তৈরি হয়েছে। আমি এই পরিবেশটার জন্য অপেক্ষা করছিলাম। বাংলাদেশের দর্শকের চাহিদার কথা মাথায় রেখে একটি পরিপূর্ণ বিনোদনমূলক সিনেমা নির্মাণ করতে যাচ্ছি। সুতরাং ইতিবাচক কিছু হবে আশা করছি। আমি নিজের প্রতি আস্থাশীল।’

ছবির নাম, কাহিনী ও প্রধান চরিত্রের অভিনয় শিল্পীদের বিষয়ে কিছু না বললেও প্রথম চলচ্চিত্রে বড় ধরনের চমক থাকছে বলে জানিয়ে রাখেন ফরহাদ আহমেদ। এখন দেখার বিষয়, নির্মাতা ছোট পর্দার সফলতা বড় পর্দায় ধরে রাখতে কতটুকু সফল হন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement