Beta

এবার শিক্ষামন্ত্রীর অসুস্থতায় পেছাল রাবির দশম সমাবর্তন

১৩ মার্চ ২০১৮, ১৮:৪৪

রাবি সংবাদদাতা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দশম সমাবর্তনের সভাপতি শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের অসুস্থতার কারণে সমাবর্তন স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। আগামী ২৪ মার্চ এ সমাবর্তন হওয়ার কথা ছিল।

আজ মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেন।

অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার বলেন, বিশ্ববিদ্যালয়ের দশম সমাবর্তনে শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সভাপতিত্ব করবেন বলে নির্ধারিত ছিল। কিন্তু তিনি অসুস্থতার কারণে সমাবর্তনে উপস্থিত হতে পারবেন না বলে আমাদের জানিয়েছেন। আগামী বুধবার তিনি চোখে জরুরি অপারেশন করাবেন।

প্রভাষ কুমার আরো জানান, অসুস্থতার কারণে শিক্ষামন্ত্রী সমাবর্তনে উপস্থিতির বিষয়ে অপারগতা জানালে সকালে প্ল্যানিং কমিটির জরুরি সভা ডাকা হয়। সভায় উপস্থিত সবার সর্বসম্মতিক্রমে দশম সমাবর্তন সাময়িকভাবে স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরবর্তী সময়ে রাষ্ট্রপতির দপ্তরে যোগাযোগ করে তাঁর সিদ্ধান্ত অনুযায়ী সমাবর্তনের তারিখ নির্ধারণ করা হবে।

এর আগে ২০১৬ সালের ২৪ ডিসেম্বর দশম সমাবর্তনের আয়োজন করে গত প্রশাসনের উপাচার্য অধ্যাপক ড. মুহম্মদ মিজানউদ্দিন। রাষ্ট্রপতির অনুপুস্থিতির কারণে তখন স্থগিত করা হয় দশম সমাবর্তন। এরপর ২০১৭ সালের মে মাসে দায়িত্ব নেয় বর্তমান প্রশাসন। দীর্ঘ চেষ্টার পর অবশেষে ২৪ মার্চ নির্ধারিত হয় দশম সমাবর্তনের তারিখ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement