Beta

ভিসা-এসএসএলকমার্জের উদ্যোগে অনলাইন কেনাকাটায় বিশাল ছাড়

১৩ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৪৯

অনলাইন ডেস্ক

ব্যস্ত জীবন, পথেঘাটে তীব্র যানজট আর তার সঙ্গে যুক্ত হওয়া বর্ষা যেন নগরবাসীর জীবনকে আরো দুর্বিষহ করে তুলছে। এমন পরিস্থিতিতে অনলাইনে পছন্দের পণ্য বা সেবা ক্রয়ের সুবিধা এনে দিতে পারে নগরবাসীর জীবনে কিছুটা স্বস্তি। কেননা অনলাইনে শপিং করা যায় ঘরে বসে, অফিসে অথবা যেখান থেকে খুশি।

এসব কথা মাথায় রেখে বিভিন্ন পণ্যসামগ্রী ও সার্ভিসের ওপর ‘অনলাইন ধামাকা’ নামে বিশাল ছাড়ের অফার দিয়েছে ভিসা এবং এসএসএলকমার্জ।

প্রতিষ্ঠান দুটির যৌথভাবে দেওয়া এই অফারটি আসলে গেল রমজান মাসে হওয়া একটি ক্যাম্পেইনের দ্বিতীয় রাউন্ড। ঈদুল আজহার পর থেকে শুরু হয়েছে অফারের সময়।

এসএসএলকমার্জ ডিজিটাল মাধ্যমে পেমেন্টে বাংলাদেশে অগ্রগামী হওয়ায় সব সময় ই-কমার্স ইন্ডাস্ট্রির সার্বিক উন্নয়নের দিকে জোর দিয়ে থাকে। সেই সঙ্গে বর্তমান সরকারের স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ গড়ার সোপানেও কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি।  

বিশাল ছাড়ের সুযোগ দিয়ে অনলাইনে ক্রেতাদের আকৃষ্ট করার লক্ষ্যে এসএসএলকমার্জ-এর একাধিক পার্টনার মিলে এই ক্যাম্পেইন চালু করেছে। ক্যাম্পেইনটি চলবে আগামী ৬ অক্টোবর পর্যন্ত।

অফারটি পেতে নির্দিষ্ট ওয়েবসাইটগুলোতে গিয়ে ভিসা কার্ড দিয়ে এসএসএলকমার্জ-এর পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে মূল্য পরিশোধ করতে হবে।

ভিসা এবং এসএসএলকমার্জ-এর বিশাল ছাড়ের এই ক্যাম্পেইন ভিসা কার্ড ব্যবহারকারী নগরবাসীর জীবনকে আরো স্বস্তি এনে দেবে তা বলাই যায়।   

এসএসএলকমার্জ-এর পাঁচ পার্টনার এই ক্যাম্পেইনে অংশ নিচ্ছে। এর মধ্যে ইউএস বাংলা এয়ারলাইন্স দিচ্ছে বেস ফেয়ারের ওপর ৭ শতাংশ ক্যাশব্যাক, ফ্লাইট এক্সপার্ট বিডি দিচ্ছে ফুল ফেয়ারের ওপর ৭ শতাংশ ডিসকাউন্ট।

এ ছাড়া আজকের ডিল ডটকম দিচ্ছে ফ্ল্যাট ১০ শতাংশ ডিসকাউন্ট যা সর্বোচ্চ ২০০০ টাকা পর্যন্ত প্রযোজ্য হবে। বাগডুম ডটকম দিচ্ছে ১১টি ক্যাটাগরিতে ফ্ল্যাট ১১ শতাংশ ডিসকাউন্ট এবং ইজি ডটকম ডটবিডি দিচ্ছে মোবাইলের প্রতি রিচার্জে ৫ শতাংশ বোনাস ব্যালেন্স।

বাংলাদেশের সর্বপ্রথম ও সর্ববৃহৎ অনলাইন পেমেন্ট গেটওয়ে এসএসএলকমার্জ সব সময়ই চেষ্টা করে স্থানীয় ই-কমার্স ক্ষেত্রে নতুন মাইলফলক সৃষ্টি করতে। তারই ধারাবাহিকতায় এই ক্যাম্পেইনের আয়োজন।

সেই সঙ্গে আন্তর্জাতিকভাবে পেমেন্ট সার্ভিসের ক্ষেত্রে শক্তিশালী নাম ভিসা বাংলাদেশের এই ক্ষেত্রের উন্নয়নে সংযুক্ত হতে পেরে আনন্দিত।

ক্যাম্পেইনটির বিষয়ে আরো জানতে লগইন করতে পারেন www.sslcommerz.com/visa এই ঠিকানায়।

Advertisement
0.83796191215515