Beta

বিএনপিকেও উকিল নোটিশ পাঠানো হবে : কাদের

১২ জানুয়ারি ২০১৮, ১৫:৪০

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর কমলাপুর রেলস্টেশনে শুক্রবার সকালে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণকালে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছবি : এনটিভি

পদ্মা সেতু নিয়ে বক্তব্য এবং প্রধানমন্ত্রীকে উকিল নোটিশ পাঠানোর জবাবে বিএনপিকেও পাল্টা উকিল নোটিশ পাঠানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শুক্রবার সকালে রাজধানীর কমলাপুর রেলস্টেশনে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী সাংবাদিকদের এ কথা বলেন।

বাংলাদেশের ইতিহাসে রেকর্ডমাত্রার শীত ছাড়িয়ে যাওয়ায় প্রধানমন্ত্রীর নির্দেশে সারা দেশে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছে আওয়ামী লীগ। এরই অংশ হিসেবে শুক্রবার সকালে রাজধানীর কমলাপুর রেলস্টেশনে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, ‘ভুয়া উকিল নোটিশের জন্য বিএনপিকেও উকিল নোটিশের অপেক্ষা করতে হবে। খালেদা জিয়া বললেন, জোড়াতালি দিয়ে পদ্মা সেতু, ফখরুল সাহেব বলছেন, ডিজাইনে (নকশা) ভুল আছে। প্রমাণ করতে আসুন, তথ্য-উপাত্ত নিয়ে আসুন। দেখান কোথায় ভুল, কোথায় টেকনিক্যাল ত্রুটি, না দেখাতে পারলে আপনাকেও মামলা ফেস (মোকাবিলা) করতে হবে।’

শীতার্তদের জন্য বিএনপি এগিয়ে না যাওয়ার সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, শীতসহ মানুষের দুঃখকষ্টে আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো রাজনৈতিক দল এগিয়ে আসেনি।

সেতুমন্ত্রী আরো বলেন, উপকূলের বিপর্যয়, হাওরের বিপর্যয়ে বিএনপি ছিল না। উত্তরবঙ্গেও একদিনের জন্য গিয়ে দায়সারা গোছের কিছু সাহায্য দিয়ে ফটোসেশন করে ঢাকায় ফিরে এসেছে।

প্রতিপক্ষকে ঘায়েল করার রাজনীতির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, রাজনীতি নিষ্ঠুর হয়ে গেছে।

Advertisement
0.77381181716919