Beta

মাদকে বাধা দেওয়ায় স্ত্রীকে নির্যাতন, এসআই গ্রেপ্তার

১২ জানুয়ারি ২০১৮, ১৩:৪৭

মাদক সেবনে বাধা দেওয়ায় স্ত্রীকে পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগে সাভারে পুলিশের এক কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ শুক্রবার সকালে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার একটি বাসা থেকে বদরুদ্দোজা মাহমুদ নামের পুলিশের এই উপপরিদর্শককে (এসআই) গ্রেপ্তার করা হয়।

এসআই বদরুদ্দোজা মাহমুদ চট্টগ্রাম মহানগর পুলিশে কর্মরত আছেন। 

সাভার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন স্ত্রী রাজিয়া সুলতানা বৃহস্পতিবার রাতে মামলা দায়ের করলে শুক্রবার সকালেই ওই পুলিশ কর্মকর্তাকে গ্রেপ্তার করা হয়। পরে কঠোর গোপনীয়তার মধ্যে তাঁকে আদালতে পাঠানো হয়।

ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) শাহ মিজান শাফিউর রহমান জানান, বদরুদ্দোজা মাহমুদ ২০১৭ সালের ১৬ মার্চ ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশে (ডিবি) যোগদান করেন। মাদকাসক্ত হওয়ায় এর আগেও তাঁকে গ্রেপ্তার করা হয়।

পাঁচ মাস আগে ডিবি থেকে প্রত্যাহার করে বদরুদ্দোজা মাহমুদকে প্রথমে ঢাকা জেলা পুলিশ লাইনে সংযুক্ত (ক্লোজড) করা হয়। পরে সেখান থেকে ২০১৭ সালের ২৬ ডিসেম্বর তাঁকে চট্টগ্রাম বদলি করা হয়।

রাজিয়ার অভিযোগ, সহযোগীদের নিয়ে তাঁর স্বামী নিয়মিত ইয়াবাসহ নানা ধরনের মাদক সেবন করেন। বুধবার দুপুরে বদরুদ্দোজা তাঁকে পিটিয়ে ও বুট দিয়ে লাথি মেরে গুরুতর আহত করেন এবং মৃত ভেবে বাইরে থেকে ফ্ল্যাট তালাবদ্ধ করে যান। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান বলেন, এসআই বদরুদ্দোজা মাহমুদ চট্টগ্রামে কর্মরত থাকায় বিভাগীয় ব্যবস্থা গ্রহণের কোনো এখতিয়ার ছিল না ঢাকা জেলা পুলিশের। তবে নারী নির্যাতনের বিষয়ে স্ত্রী অভিযোগ করায় তাঁকে আইনের আওতায় আনা হয়।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement