Beta

ফরিদপুরের এক পৌর ও তিন ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দ

০৭ ডিসেম্বর ২০১৭, ১৮:০৪

ফরিদপুরের আলফাডাঙ্গা পৌরসভা ও তিনটি ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বণ্টন করা হয়েছে। আজ বৃহস্পতিবার প্রার্থীদের উপস্থিতিতে এই প্রতীক বণ্টন করা হয়।

আগামী ২৮ ডিসেম্বর নবগঠিত আলফাডাঙ্গা পৌরসভা ও তিনটি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন কার্যালয়ে প্রতীক বিতরণ করেন জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌরসভার রিটার্নিং কর্মকর্তা মো. হাবিবুর রহমান।

পৌরসভার মেয়র পদে আওয়ামী লীগের সাইফুর রহমান সাইফুর নৌকা, বিএনপির আতাউর রহমান ধানের শীষ, আওয়ামী লীগের বিদ্রোহী মকিবুল হাসান পুটু মিয়া জগ, আওয়ামী লীগের বিদ্রোহী শামচুদ্দীন আহমেদ হাসু মোবাইল ফোন প্রতীক পান।

অপরদিকে, ইউনিয়ন পরিষদের নির্বাচন প্রার্থীদের মাঝে প্রতীক বণ্টন করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মমতাজ আল শিবলী। তিনি নিজ কার্যালয়েই তিন ইউনিয়নের প্রার্থীদের মধ্যে প্রতীক বণ্টন করেন।

১নং বুড়াইচ ইউনিয়ন আওয়ামী লীগ মনোনীত আহসানুলদৌলা রানা নৌকা, আওয়ামী লীগ বিদ্রোহী বর্তমান চেয়ারম্যান আবদুল ওহাব পান্নু আনারস ও স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম মোটরসাইকেল প্রতীক পান।

২নং গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ইনামুল হাসান নৌকা, আওয়ামী লীগের বিদ্রোহী বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম খান আনারস ও স্বতন্ত্র প্রার্থী আবদুর রহমান জিকু চশমা প্রতীক পান।

৩ নং আলফাডাঙ্গা সদর ইউনিয়নে আওয়ামী লীগের আবদুর রাজ্জাক শেখ নৌকা ও আওয়ামী লীগের বিদ্রোহী বর্তমান চেয়ারম্যান এ কে এম আহাদুল হাসান আনারস প্রতীক পান।

Advertisement
0.84403920173645