Beta

রিকশার গ্যারেজে সালিশে দুই যুবককে কুপিয়ে হত্যা

১৩ অক্টোবর ২০১৭, ০১:০৮ | আপডেট: ১৩ অক্টোবর ২০১৭, ০১:১১

নারায়ণগঞ্জের ফতুল্লায় বৃহস্পতিবার রাতে একটি রিকশা গ্যারেজে সালিশ চলাকালে দুজনকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুরে একটি রিকশার গ্যারেজে সালিশ চলাকালে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তারা ওই গ্যারেজের একটি রিকশায় আগুন ধরিয়ে দেওয়াসহ পাশের একটি  তৈরি পোশাক কারখানায় লুটপাট চালিয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

কোপে নিহত দুজন হলেন ছায়া বৃত্ত মাল্টিপারপাস সমবায় সমিতির মালিক কাশিপুরের মিলটন(২৫) ও তাঁর কর্মচারী একই এলাকার পারভেজ (২৪)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রাত সাড়ে ৯টার দিয়ে কাশিপুরে রাজীবের মালিকানাধীন রিকশা ও অটোরিকশা গ্যারেজে স্থানীয় পর্যায়ে একটি দ্বন্দ্বের বিষয়ে সালিশ বৈঠক বসে। সেই বৈঠক চলাকালে প্রতিপক্ষের একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। তারা গ্যারেজে অবস্থানকারী ছায়া বৃত্ত মাল্টিপারপাস সমবায় সমিতির মালিক মিল্টন ও তাঁর কর্মচারী পারভেজকে কুপিয়ে হত্যা করে। পরে সন্ত্রাসীরা রিকশা গ্যারেজটিতে আগুন ধরিয়ে দেয়।

ঘটনাস্থল পরিদর্শন করে জেলার পুলিশ সুপার (এসপি) মঈনুল হক জানান, পূর্বশত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। দুই পক্ষের মধ্যে আধিপত্য ও সমবায় সমিতির অর্থ নিয়ে দ্বন্দ্ব ছিল। এ ঘটনায় ঘাতকদের শনাক্ত করা হয়েছে।

এসপি আরো জানান, দুজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Advertisement
0.82510805130005