Beta

বিএনপি আদালতের বিরুদ্ধে প্রতিবাদ করছে : কাদের

১২ অক্টোবর ২০১৭, ১৯:১৭ | আপডেট: ১২ অক্টোবর ২০১৭, ১৯:৩৪

কক্সবাজারে আজ বৃহস্পতিবার সকালে সড়ক ভবনের নির্মাণকাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি : এনটিভি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা দিয়েছেন আদালত। এখানে সরকার বা আওয়ামী লীগের কোনো সংশ্লিষ্টতা নেই।

সেতুমন্ত্রী বলেন, ‘কাজেই বিএনপি ও তার সহযোগীরা আদালতের বিরুদ্ধে প্রতিবাদ করছে। সেটাই আমরা বুঝলাম।’

আজ বৃহস্পতিবার সকালে কক্সবাজারে চার কোটি ৩২ লাখ টাকা ব্যয়ে নির্মিতব্য সড়ক ভবনের নির্মাণকাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ওবায়দুল কাদের।

জামায়াতের হরতাল প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, আজও একটি দল হরতাল ডেকেছে। কিন্তু জনগণ এ হরতাল প্রত্যাখ্যান করেছে। এ ধরনের কর্মসূচি যারা আহ্বান করে, তারা কর্মসূচিতে অংশগ্রহণ করে না। ঘরে বসে কেউ হিন্দি সিরিয়াল দেখে, আবার কেউ কেউ এসি রুমে বসে বাইরে পুলিশের গতিবিধির খবর নেয়।

কাদের বলেন, হরতাল নামের অধিকার আদায়ের গণতান্ত্রিক হাতিয়ারকে অপপ্রয়োগ করতে করতে ভোঁতা বানিয়ে দিয়েছে। তাতে জনগণ আর সাড়া দেয় না।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, জেলা প্রশাসক আলী হোসেন, পুলিশ সুপার (এসপি) ড. এ কে এম ইকবাল হোসেন, সওজের নির্বাহী প্রকৌশলী রানা প্রিয় বড়ুয়া, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, পৌরসভার মেয়র মাহবুবুর রহমান চৌধুরী উপস্থিত ছিলেন।

Advertisement
1.5209739208221