Beta

রাজশাহীর বিশিষ্ট সাংবাদিক বুলবুল চৌধুরী আর নেই

১৩ সেপ্টেম্বর ২০১৭, ২০:১১

রাজশাহীর বিশিষ্ট সাংবাদিক বুলবুল চৌধুরী (৫৬) আজ বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুলবুল চৌধুরী বেশ কিছুদিন ধরে ডায়াবেটিস ও হৃদরোগে ভুগছিলেন। কয়েকদিন আগে তিনি ভারত থেকে চিকিৎসা নিয়ে আসেন। তাঁর মৃত্যুতে রাজশাহীর সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে।

বুলবুল চৌধুরী ১৯৬১ সালে চাঁপাইনবাবগঞ্জ শহরে জন্মগ্রহণ করেন। তাঁর বাবা আবদুল মতলুব চৌধুরী। আশির দশকে তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র থাকাকালে সাংবাদিকতায় যুক্ত হন। তিনি দৈনিক বাংলা, দৈনিক দেশ, মুক্তকণ্ঠ, দৈনিক যুগান্তর পত্রিকায় রাজশাহী ব্যুরোপ্রধান হিসেবে কাজ করেছেন। তিনি রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেছেন। তিনি রাজশাহী নগরীর ভদ্রা মোড়ে চৌধুরী টাওয়ারে স্ত্রী ও দুই মেয়ে নিয়ে বসবাস করছিলেন।

বুলবুল চৌধুরীর পারিবারিক সূত্র জানায়, আজ দুপুর ২টার দিকে তিনি নগরীর সাহেববাজার এলাকায় একটি ব্যাংকে টাকা ওঠাতে যান। সেখান থেকে গাড়িতে উঠেই তিনি অসুস্থ বোধ করেন। এরপর তাঁকে নেওয়া হয় রামেক হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ৩টার দিকে তিনি মারা যান। পরে তাঁর মৃতদেহ নেওয়া হয় চৌধুরী টাওয়ারে।

পারিবারিক সূত্রে জানা গেছে, বুলবুল চৌধুরীর প্রথম জানাজা বৃহস্পতিবার সকাল ৭টায় নগরীর ভদ্রা জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এরপর সেখান থেকে লাশ নিয়ে যাওয়া হবে নগরীর সাহেববাজার জিরো পয়েন্টে। সেখানে সকাল ৮টায় দ্বিতীয় জানাজা শেষে তাঁর লাশ হেতেম খাঁ কবরস্থানে দাফন করা হবে।

Advertisement
0.85774993896484