Beta

মুন্সীগঞ্জে বিএনপির দুই নেতার খুনিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

১৩ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৪২

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার বেতকা ইউনিয়নের কুণ্ডের বাজারে বিএনপির দুই নেতা হত্যাকাণ্ডে জড়িতদের ফাঁসির দাবিতে আজ বুধবার বিক্ষোভ মিছিল করে এলাকার লোকজন। ছবি : এনটিভি

মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলায় বিএনপির দুই নেতা হত্যাকাণ্ডে জড়িতদের ফাঁসির দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী। আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বেতকা ইউনিয়নের কুণ্ডের বাজার এলাকায় তারা বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে।

মানববন্ধনে কুণ্ডের বাজারের লোকজন জানান, গ্রেপ্তার হওয়া আসামি রাসেল মোল্লা, সোহেল মোল্লা ও নাসিম মোল্লাসহ অন্য আসামিদের বিরুদ্ধে দ্রুত অভিযোগপত্র দিয়ে বিচার শুরু করতে হবে এবং আসামিদের ফাঁসি দিতে হবে।

গত ৯ সেপ্টেম্বর রাতে বেতকা ইউনিয়নের কুন্ডের বাজার এলাকায় জমি নিয়ে বিরোধের জের ধরে দুই বিএনপি নেতাকে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় বেতকার ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি শাহ আলম খান (৫৫) ঘটনাস্থলেই মারা যান এবং বর্তমান সভাপতি আলী হোসেন শেখ (৫০) চিকিৎসাধীন অবস্থায় পরের দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

নিহত শাহ আলম খানের স্ত্রী রাশেদা বেগম বাদী হয়ে ১৪ জনকে আসামি করে মামলা করেছেন। ঘটনার দিনই পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করে। ভারতে পালানোর সময় গত সোমবার ভোররাতে খুলনা নগরীর সোনাতলা এলাকা থেকে প্রধান তিন আসামি সোহেল মোল্লা, রাসেল মোল্লা ও নাসির মোল্লাকে গ্রেপ্তার করা হয়। ওই দিন রাতে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা দেশীয় ধারালো রাম-দা ও হাত কুড়াল কুণ্ডের বাজার এলাকা থেকে উদ্ধার করে পুলিশ। সোহেল মোল্লা, রাসেল মোল্লা ও নাসির মোল্লাকে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল মঙ্গলবার সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

Advertisement
0.77844214439392