Beta

রায় নিয়ে বাড়াবাড়ি না করাই ভালো, বিএনপিকে তোফায়েল

১৩ আগস্ট ২০১৭, ১৫:৩৮

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর ধানমণ্ডির ৩২ নম্বরে আজ রোববার সকালে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ‘ইতিহাস কথা কয়' শীর্ষক আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ। ছবি : এনটিভি

ষোড়শ সংশোধনী বাতিল করে উচ্চ আদালতের দেওয়া রায়ের কিছু পর্যবেক্ষণ দুঃখজনক মন্তব্য করে বিষয়টি নিয়ে বিএনপি নেতাদের বাড়াবাড়ি না করার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ।

আজ রোববার সকালে রাজধানীর ধানমণ্ডির ৩২ নম্বরে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ‘ইতিহাস কথা কয়' শীর্ষক আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপি মনে করে, তাদের মনের কথাই এ রায়ের মধ্য দিয়ে এসেছে। বিএনপি নেতারা এ রায়ের পর সরকারকে পদত্যাগ করার যে আহ্বান জানিয়েছেন, তা কোনোভাবেই যুক্তিসংগত নয় বলেও মনে করেন তিনি।

উচ্চ আদালত এর আগেও বিএনপি ও তার নেতাদের নিয়ে নানা পর্যবেক্ষণ দিয়েছে। সেসব বিষয়ে তারা কেন মেনে নেয়নি, সে প্রশ্নও তোলেন তোফায়েল। পরবর্তী সময়ে বিএনপি নেতারা রায় নিয়ে সমালোচনা করলে, আওয়ামী লীগ নেতারাও তার সমুচিত জবাব দেবেন বলে জানান তোফায়েল আহমেদ।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ করে আওয়ামী লীগ নেতা বলেন, ‘আপনি কেন এত আনন্দিত। আপনার যে নেতা (জিয়াউর রহমান) তাঁকেও ক্ষমতা দখলকারী বলা হয়েছে, তাঁর বিরুদ্ধে কথা বলা হয়েছে। আপনি উল্লাস করেন কী কারণে? আমরা মনে করি, এটা নিয়ে বাড়াবাড়ি না করা ভালো।’

Advertisement
0.76674890518188