Beta

আশুগঞ্জে জিয়াউল হক মৃধা

জাপাকে ছাড়া কোনো দল এককভাবে ক্ষমতায় যেতে পারবে না

১২ আগস্ট ২০১৭, ২২:৪৫

জাতীয় পার্টি দেশের রাজনীতি নিয়ন্ত্রণ করছে বলে মন্তব্য করেছেন দলটির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান জিয়াউল হক মৃধা। তিনি বলেন, সুতরাং জাতীয় পার্টিকে ছাড়া কোনো দল এককভাবে রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে পারবে না। ক্ষমতায় যেতে হলে অবশ্যই জাতীয় পার্টিকে সঙ্গে নিতে হবে।

আজ শনিবার ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ‘আশুগঞ্জ উপজেলার সমস্যা ও সম্ভাবনা’ শীর্ষক এক আলোচনা সভায় এসব কথা বলেন প্রধান অতিথি জিয়াউল হক মৃধা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব কাজী মামুনুর রশিদ।

প্রেসক্লাব হলরুমে আয়োজিত এই সভায় আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজ সভাপতিত্ব করেন। এতে আরো বক্তব্য দেন সরাইল উপজেলা জাতীয় পার্টি যুগ্ম আহ্বায়ক ফজলুল হক মৃধা, আশুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মেরাজ সিকদার, আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক ডা. আবু আব্দুল্লাহ, প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, সাবেক সভাপতি মো. আক্তারুজ্জামান রঞ্জন, সাবেক সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির প্রমুখ।

সভায় বক্তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দ্রুত চালু, আশুগঞ্জকে পৌরসভা ঘোষণা, আশুগঞ্জ-অরুয়াইল বেড়িবাঁধ নির্মাণ ও উপজেলার বিভিন্ন রাস্তাঘাটের উন্নয়নের দাবি জানান।

আলোচনা সভা শেষে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের উপদেষ্টা কাজী মামুনুর রশিদ আশুগঞ্জ প্রেসক্লাবকে একটি কম্পিউটার সেট উপহার দেন।

Advertisement
0.76789903640747