Beta

রাজশাহী নিউ ডিগ্রি কলেজে ছাত্রলীগের সংঘর্ষ, আহত ৫

১৭ জুলাই ২০১৭, ১৭:৩৪

ছাত্রলীগের সংঘর্ষে আহত একজনকে হাসপাতালে নেওয়া হচ্ছে। ছবি : এনটিভি

নির্ধারিত জায়গায় বসাকে কেন্দ্র করে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সমর্থকদের কথাকাটাকাটির জেরে রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে এক পুলিশসহ পাঁচজন আহত হয়েছে।

আজ সোমবার দুপুরে এ সংঘর্ষের ঘটনায় আহতদের মধ্যে দুজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাইনুল ইসলাম বাপ্পি ও সাধারণ সম্পাদক বাইতুল হোসেন তরুর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

ওসি বলেন, দলীয় টেন্টে বসা নিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের দুই সমর্থকের মধ্যে প্রথমে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তাঁরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

সংঘর্ষে উভয় পক্ষের চারজন আহত হন। এঁদের মধ্যে আছেন বকতিয়ার ফাহিম, দিপু ও আকাশ। অপরজনের নাম জানা যায়নি। আহতদের মধ্যে আকাশসহ দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ছাড়া সংঘর্ষ থামাতে দিয়ে পুলিশের এক কনস্টেবল আহত হয়েছেন। তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান ওসি।

রাজশাহী নিউ গভ. ডিগ্রি কলেজের অধ্যক্ষ জার্জিস কাদির বলেন, টেন্টে বসাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। শিক্ষক ও পুলিশসহ মহানগর ছাত্রলীগের নেতাদের দুই পক্ষকে নিয়ে বিষয়টি সমাধানের উদ্যোগ নিয়েছে বলে জানান তিনি।

এ ব্যাপারে কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁদের কাউকে পাওয়া যায়নি।

Advertisement
Advertisement
0.93208503723145