Beta

খুলনায় ‘বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী’ নিহত

১৭ জুলাই ২০১৭, ১০:৫৪ | আপডেট: ১৭ জুলাই ২০১৭, ১০:৫৬

খুলনায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই ব্যক্তি নিহত হয়েছেন। অপর এক ‘বন্দুকযুদ্ধে’ আরেকজন গুলিবিদ্ধ হওয়ার কথাও জানানো হয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী এ বাহিনীর পক্ষ থেকে।  

আজ সোমবার ভোর রাতে খুলনা থানার রেলস্টেশনের পাশে প্রভাতী প্রাইমারি স্কুলের সামনের ‘বন্দুকযুদ্ধে’ দুজন নিহত এবং সোনাডাঙ্গা থানার বয়রা এলাকায় একজন গুলিবিদ্ধ হন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মুখপাত্র সহকারী পুলিশ কমিশনার মনিরা সুলতানা জানান, বন্দুকযুদ্ধে নিহতরা হচ্ছেন গুড্ডু বাবু ও আল মাহমুদ। তাঁরা মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তাঁদের নামে একাধিক মামলা রয়েছে।

সহকারী পুলিশ কমিশনার আরো জানান, দীর্ঘদিন ধরেই এদের খোঁজা হচ্ছিল। আজ ভোর ৪টার দিকে পুলিশের একটি দল খুলনা রেলস্টেশন এলাকার প্রভাতি স্কুলের সামনে গেলে পাশের কবরখানা থেকে দুর্বৃত্তরা তাদের ওপর গুলি চালায়।

এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের মধ্যে প্রায় আধা ঘণ্টা গোলাগুলি হয়। পরে ঘটনাস্থল থেকে পুলিশ দুজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসক জানান, পথেই একজনের মৃত্যু হয়েছে। আরেকজন চিকিৎসাধীন অবস্থায় কিছু পরে মারা যান।

সহকারী পুলিশ কমিশনার আরও জানান, একই সময় খুলনার সোনাডাঙ্গা থানার বয়রা এলাকার মুন্নুজান স্কুলের পাশে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াসিন আহমেদ নামের একজন পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। তাঁকে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতোলে ভর্তি করা হয়েছে।

Advertisement
1.1923098564148