Beta

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

১০ জুলাই ২০১৭, ১৭:৫৩

হবিগঞ্জের বাহুবল উপজেলায় আজ সোমবার সকালে পুলিশের গাড়ির সঙ্গে ধাক্কা লেগে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। ছবি : এনটিভি

হবিগঞ্জের বাহুবল উপজেলায় পুলিশের গাড়ির সঙ্গে ধাক্কা লেগে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আজ সোমবার সকালে উপজেলার বশিনা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

এদিকে, দুর্ঘটনার পর স্থানীয় জনতা বিক্ষুব্ধ হয়ে মহাসড়ক অবরোধ করে। খবর পেয়ে বাহুবল উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল হাই ঘটনাস্থলে গিয়ে উত্তেজিত জনতাকে শান্ত করেন। পরে তারা অবরোধ প্রত্যাহার করে নেয়।

নিহত ব্যক্তির নাম মোজাম্মেল হোসেন (৩২)। তিনি সিলেটের শাহপরান এলাকার বাসিন্দা এবং সেমকো কোম্পানির বিক্রয় কর্মকর্তা ছিলেন।

নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রাসেলুর রহমান জানান, সকালে পুলিশের একটি গাড়ি মাধবপুর থেকে বিবিয়ানা গ্যাস ফিল্ডে একটি অনুষ্ঠানে যাচ্ছিল। পথে বাহুবল উপজেলার বশিনা এলাকায় একটি মোটরসাইকেলের সঙ্গে পুলিশের গাড়ির মুখোমুখি ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী মোজাম্মেল হোসেন গুরুতর আহত হন। আহত অবস্থায় হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) জয়দেব কুমার ভদ্র ও বাহুবল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জসীম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement