Beta

বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

ফখরুলকে হামলায় কারা, তদন্তের পর জানা যাবে

১৯ জুন ২০১৭, ২০:৩১

নিজস্ব প্রতিবেদক
সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। ছবি : এনটিভি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ওপর কারা হামলা করেছে, তা তদন্তের পরই জানা যাবে। পুলিশ বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করছে।

আজ সোমবার দুপুরে সচিবালয়ে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

হামলাকারীদের বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া হয়েছে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, পুলিশ তদন্ত শুরু করেছে। তদন্ত শেষ হলেই হামলার কারণ জানা যাবে। সেই সঙ্গে কারা হামলা করেছে তাও জানা যাবে।

এর আগে যথাসময়ে প্রকল্প বাস্তবায়নে সংশ্লিষ্টদের আরো সচেষ্ট হওয়ার আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ২০২১ ও ২০৪১ সালের  লক্ষ্য অর্জনে সবাইকে সমন্বিতভাবে কাজ করতে হবে। বার্ষিক কর্মসম্পাদন চুক্তি এ ক্ষেত্রে সহায়ক ভূমিকা পালন করবে। পাহাড়ি এলাকায় প্রাকৃতিক বিপর্যয় নিয়ে রাজনীতি না করার আহ্বান জানান তিনি।

গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে রাঙামাটি যাওয়ার পথে রাঙ্গুনিয়ায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ সময় গাড়ির ভাঙা কাচে মির্জা ফখরুল, দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা আহত হন। দলের পক্ষ থেকে এ ঘটনার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের দায়ী করা হয়েছে।

Advertisement
0.79954099655151