Beta

বাস-মোটরসাইকেল সংঘর্ষ, কোস্টগার্ডের ২ সদস্য নিহত

২১ এপ্রিল ২০১৭, ১৬:০১ | আপডেট: ২১ এপ্রিল ২০১৭, ১৬:০৪

বরগুনার আমতলী উপজেলায় আজ দুপুরে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের আরোহী দুই কোস্টগার্ড সদস্য নিহত হন। ছবি : এনটিভি

বরগুনার আমতলী উপজেলায় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের আরোহী দুই কোস্টগার্ড সদস্য নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরেক কোস্টগার্ড সদস্য।

আজ শুক্রবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-কুয়াকাটা মহাসড়কে আমতলী উপজেলার বান্দ্রা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুই কোস্টগার্ড সদস্য হলেন ফুয়াদ হোসাইন (২৩) ও আবদুস সাদেক (৩০)।

গুরুতর আহত কোস্টগার্ড সদস্যের নাম এনামুল হক (৩০)। উন্নত চিকিৎসার জন্য তাঁকে বরিশালের শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হতাহত ব্যক্তিদের মধ্যে আবদুস সাদেকের বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলার রায়পাশা গ্রামে। ওই তিনজনই নৌবাহিনী থেকে প্রেষণে কোস্টগার্ডে পটুয়াখালীতে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে মোটরসাইকেলে করে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার দিকে যাচ্ছিলেন ওই তিনজন। তাঁরা আমতলীর বান্দ্রা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ‘আল্লাহর দান’ পরিবহনের যাত্রীবাহী একটি বাস তাঁদের চাপা দেয়। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ফুয়াদ হোসাইন ও আবদুস সাদেককে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জানতে চাইলে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল্লাহ বলেন, দুর্ঘটনার শিকার বাসটি আমতলী থানায় রাখা হয়েছে। তবে ঘটনার পর পালিয়ে যাওয়ায় বাসের চালককে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

Advertisement
0.79537796974182