Beta

রাঙামাটিতে শিবিরের ৬ নেতাকর্মী আটক

২০ মার্চ ২০১৭, ২০:২৬

রাঙামাটিতে ইসলামী ছাত্রশিবিরের ছয় নেতাকর্মীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। ছবি : এনটিভি

রাঙামাটিতে ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় নেতাসহ ছয় নেতাকর্মীকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাঁদের কাছ থেকে বেশ কিছু ‘জিহাদি’ বই উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আটক নেতাকর্মীরা হলেন ছাত্রশিবিরের কেন্দ্রীয় কমিটির স্কুলছাত্র বিষয়ক সম্পাদক হারুন আল রশীদ (৩০), রাঙামাটি জেলা ছাত্রশিবিরের সভাপতি মুহম্মদ ইউসুফ বিন সিরাজ (৩০), আলফেসানি উচ্চ বিদ্যালয় শিবিরের সভাপতি মুহম্মদ মনজুর আলম (১৮), কর্মী মুহম্মদ মোস্তফা কামাল (১৯), মুহম্মদ শাখাওয়াত হোসেন (১৬) ও মুহম্মদ ইরফানুল হক (১৭)।

এর মধ্যে হারুন আল রশীদ রংপুরের কারমাইকেল কলেজ ছাত্রশিবিরের সাবেক সভাপতি। তাঁর বিরুদ্ধে রংপুর কোতোয়ালি থানায় সাতটি মামলা আছে এবং পীরগাছা থানায় পুলিশ হত্যার একটি মামলার অভিযোগপত্রভুক্ত আসামি তিনি।

গতকাল রোববার রাতে শহরের ডিসি বাংলা পার্ক এলাকা থেকে ডিবি পুলিশ তাঁদের আটক করে। আজ সোমবার দুপুরে পুলিশ আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমকে বিষয়টি জানায়।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সাফিউল সারোয়ার জানিয়েছেন, রাতে ডিসি বাংলো পার্ক এলাকায় গোপন বৈঠক করার সময় তাঁদের আটক করা হয়। ধারণা করা হচ্ছে, নাশকতার পরিকল্পনা করছিলেন। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Advertisement
Advertisement
1.0203659534454